• সোমবার, ২৩ জুলাই ২০১৮, ৮ শ্রাবণ ১৪২৫
  • ||

রূপগঞ্জে ট্রাক-পিকআপ ভ্যানের সংঘর্ষ, নিহত ২

প্রকাশ:  ১১ জুলাই ২০১৮, ১২:৩৩ | আপডেট : ১১ জুলাই ২০১৮, ১৩:৪৪
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও চারজন আহত হয়েছেন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (১১ জুলাই) সকালে উপজেলার আধুরিয়া এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হন। নিহতরা পিকআপ ভ্যানের মালিক ও চালক বলে পুলিশ জানিয়েছে। এছাড়া একই উপজেলায় এশিয়ান হাইওয়েতে অপর একটি ত্রিমুখী সংঘর্ষে চারজন আহত হয়েছেন।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম আলী সরদার জানান, সকাল ছয়টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে ঢাকাগামী মালবাহী একটি পিকআপ ভ্যানের সাথে বিপরীত দিক থেকে আসা বিদ্যুতের খুঁটি বোঝাই একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে পিকআপ ভ্যানটি দুমড়ে মুচড়ে যায়। এসময় পিকআপ ভ্যানের মালিক মিজান হাওলাদার (৪৫) ও চালক আবিদ হাসান (২৩) ঘটনাস্থলেই নিহত হন। দুর্ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কে প্রায় আধ ঘন্টা যানজট থাকে। খবর পেয়ে রূপগঞ্জ ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। পরে পুলিশ লাশ সরিয়ে নিলে মহাসড়কে যানজট পরিস্থিতি স্বাভাবিক হয়।

পিকআপ ভ্যানটির মালিক নিহত মিজান হাওলাদার পটুয়াখালী জেলার দুমকি থানার উত্তর মুরাদিয়া এলাকার সাইজদ্দিন হাওলাদারের ছেলে ও আবিদ হাসান চালক শরিতপুর জেলার নড়িয়া থানার আনাখন্দ এলাকার আব্দুর রহমানের ছেলে বলে জানা গেছে।

এদিকে বুধবার সকালে একই উপজেলার কুশাবো এলাকায় এশিয়ান হাইওয়ে সড়কে ২ টি কাভার্ডভ্যান ও একটি ট্রাকের মধ্যে ত্রিমুখী সংঘর্ষে ৪ জন গুরুত্বর আহত হয়েছে। আহতদেরকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান রূপগঞ্জ থানার ওসি মনিরুজ্জামান।

/পি.এস

নারায়ণগঞ্জ,ট্রাক-পিকআপ