• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
  • ||

নাটোরে র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নিহত ১

প্রকাশ:  ১১ জুলাই ২০১৮, ১০:৩৩
নাটোর সংবাদদাতা

নাটোরের বড়াইগ্রামে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছে। তার নাম ওসমান গণি (৩৮)। মঙ্গলবার (১০ জুলাই) দিবাগত রাতে উপজেলার বাহিমালি এলাকায় এ 'বন্দুকযুদ্ধের' ঘটনা ঘটে। নিহত ওসমান উপজেলার গুরুমশইল গামের মৃত মনসুর আলীর ছেলে।

র‌্যাবের দাবি, ওসমান গণি একজন মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে নাটোর জেলার বিভিন্ন থানায় মাদক ও চাঁদাবাজিসহ অন্তত পাঁচটি মামলা রয়েছে। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন এবং ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল, ম্যাগাজিন, হেরোইনসহ মাদক সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়েছে বলে র‍্যাবের পক্ষ থেকে বলা হয়েছে।

র‍্যাব-৫ এর নাটোর ক্যাম্পের কম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফার ভাষ্যমতে, রাতে বাহিমালি মোড়ে কিছু লোকের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাবের একটি টহল দল সেখানে যায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কয়েকজন দৌড়ে পালানোর চেষ্টা করে। আত্মসমর্পণের নির্দেশ দেওয়া হলে তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থলে অজ্ঞাতনামা একজনকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। বাকিরা পালিয়ে যান।

আহত যুবককে উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় র‌্যাবের দুই সদস্য সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মনজুর আহমেদ ও কনস্টেবল এনামুল হক আহত হন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরে বড়াইগ্রাম থানার ওসি দিলিপ কুমার দাস নিহত যুবকের নাম ওসমান বলে নিশ্চিত করেন। তার বিরুদ্ধে নাটোর জেলার বিভিন্ন থানায় মাদক ও চাঁদাবাজিসহ অন্তত পাঁচটি মামলা রয়েছে দাবি করেন ওসি।

র‍্যাব আরো দাবি করে, ঘটনাস্থল থেকে ৭ দশমিক ৬২ বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ভর্তি ম্যাগাজিন, পিস্তলের গুলির খালি খোসা, সাদা পলিথিনের প্যাকেটে রক্ষিত ৪১০ গ্রাম হেরোইন, নগদ এক হাজার ৪১০ টাকা, চার্জার লাইট, দুটি গ্যাস লাইট, মোবাইল ফোন, দুটি সিগারেটের প্যাকেট এবং বিভিন্ন রঙের সাতটি স্যান্ডেল উদ্ধার করা হয়।

/এসএম

নাটোর,র‌্যাব,বন্দুকযুদ্ধ,নিহত
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close