• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

রায়পুরে ‘বন্দুকযুদ্ধে’ ২২ মামলার আসামি নিহত

প্রকাশ:  ১১ জুলাই ২০১৮, ০৯:১৬
লক্ষীপুর প্রতিনিধি

লক্ষীপুর রায়পুরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে চিহ্নিত মাদক ব্যবসায়ী ও ২২ মামলার আসামি সোহেল রানা প্রকাশ সুরাইয়া সোহেল নিহত হয়েছেন। বুধবার (১১ জুলাই) ভোর রাতে উপজেলার সিংয়েরপুল নামক এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশের দুই কর্মকর্তা আহত হন বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় একটি এলজি, তিন রাউন্ড গুলি ও তিনশ’ পিচ ইয়াবা। নিহত সোহেল উপজেলার চরপাতা ইউনিয়নের দেনায়েতপুর এলাকার মৃত আবদুল মুনাফের ছেলে।

পুলিশ জানান, মঙ্গলবার বিকেলে লক্ষীপুরের ঝুমুর সিনেমা হল এলাকা থেকে মাদকসহ ২২ মামলার পলাতক আসামি সোহেল রানা প্রকাশ সুরাইয়া সোহেলকে গ্রেফতার করা হয়। পরে তাকে নিয়ে পুলিশ রাত সাড়ে তিনটার দিকে সিংয়েরপুল এলাকার একটি পরিত্যক্ত ঘরে ইয়াবা উদ্ধারের অভিযান চালায়।

এ সময় সোহেলের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে আত্নরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে সোহেল সহযোগীদের গুলিতে গুরুতর আহত হয়। পরে গুলিবিদ্ধ সোহেলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে সদর হাসপাতালে প্রেরণ করেন। সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান জানান, এ ঘটনায় এসআই মোতাহার হোসেন ও এসআই গোলাম মোস্তফা নামে পুলিশের দুই কর্মকর্তাও আহত হয়েছেন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এবং ঘটনাস্থল থেকে একটি এলজি, তিন রাউন্ড গুলি ও তিনশ’ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, নিহত সোহেল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। মাদক, ডাকাতি, অস্ত্র, চাঁদাবাজি ও নারী নির্যাতনসহ বিভিন্ন অভিযোগে তার বিরুদ্ধে বিভিন্ন থানায় অন্তত ২২টি মামলা রয়েছে।

/পি.এস

লক্ষীপুর,‘বন্দুকযুদ্ধে’,আসামি,নিহত
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close