• রবিবার, ২২ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৫
  • ||

প্রধানমন্ত্রীর অনুদানের চেক জালিয়াতির অভিযোগে গ্রেফতার ১

প্রকাশ:  ০৩ জুলাই ২০১৮, ১৬:৩৮
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট

ময়মনসিংহে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের চেক জালিয়াতির অভিযোগে আমিনুল ইসলাম নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার বিকালে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। মুক্তাগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুবর্ণা সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

সবর্ণা সরকার বলেন, গ্রেফতারের পর আমিনুল নিজের দোষ স্বীকার করেছেন। তার নামে মামলার প্রস্তুতি চলছে। তাকে এখন মুক্তাগাছা থানা হাজতে রাখা হয়েছে।

সূত্র জানায়, ২০১৬ সালের ১৬ এপ্রিল ময়মনসিংহের গৌরীপুর উপজেলার আওয়ামী লীগ নেতা হোসেন আলীর চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ হতবিল থেকে এককালীন ৩০ হাজার টাকা অনুদান দেওয়া হয়। পরে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের চিঠি প্রাপ্তির পর হোসেন আলীর স্ত্রী মিনারা বেগম ২৮ জুন জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে জানতে পারেন, তার স্বামীর নামে বরাদ্দকৃত টাকার চেক উত্তোলন করে নিয়ে গেছেন।

এরপর এ নিয়ে একাধিক গণমাধ্যমে খবর প্রকাশিত হওয়ার পরে সোমবার দুপুরে অতিরিক্ত জেলা প্রশাসকের নির্দেশক্রমে জেলা প্রশাসনের একটি প্রতিনিধি দল হোসেন আলীর বাড়িতে গিয়ে তার হাতে অনুদানের ৩০ হাজার টাকা তুলে দেন।

এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা করিম জানান, হোসেন আলীকে তাৎক্ষণিক ৩০ হাজার টাকা দেওয়া হয়েছে। আমরা ওই প্রতারক চক্রকে খুঁজে বের করার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

আরকে

গ্রেফতার,ময়মনসিংহ