• মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫
  • ||

৩০ লাখ টাকার চেকে স্বাক্ষর দিয়ে মুক্তি পেলেন সাংবাদিক

প্রকাশ:  ২৫ জুন ২০১৮, ২১:৫৮
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট

অনলাইন পোর্টাল বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের বগুড়া স্টাফ রিপোর্টার বেলাল হোসেন অপহরণের সাড়ে ৬ ঘন্টা পর চেকে ৩০ লাখ টাকার স্বাক্ষর দিয়ে মুক্তি পেলেন। অপহরণকারি চক্ররা সোমবার দুপুর ১টায় বগুড়া শহরের কালিতলা এলাকা থেকে অপহরণ করার পর সন্ধ্যা সাড়ে ৬টায় গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার চৌরাস্তা নামক স্থানে তাকে মাইক্রোবাস থেকে ছেড়ে দিয়ে চলে যায়।

সাংবাদিক বেলালকে পাওয়া যাচ্ছে না মর্মে বগুড়া সদর থানায় একটি সাধারণ ডায়েরি করে তার খালাতো ভাই এনামুল হক তারেক। বিকালে ডায়েরি করার পর সন্ধ্যা সাড়ে ৬টায় বেলাল এর খোঁজ পাওয়া যায়। বেলাল বগুড়ার শেরপুর উপজেলার হামছাপুরে পরিবার নিয়ে বসবাস করেন।

মুক্ত হয়ে সাংবাদিক বেলাল হোসেন জানান, তাকে অপহরণ করা হয় কালো কাপড় দিয়ে মুখ ঢেকে নিয়ে এবং অপহরণকারিদের কাছে অস্ত্র ছিল। বেলালের পকেটে থাকা প্রাইম ব্যাংকের একটি সাদা চেকে ৩০ লাখ টাকার স্বাক্ষর নিয়ে ছেড়ে দেয়।

সাংবাদিক বেলাল হোসেন এর মামা বাংলাদেশ ডেভোলপমেন্ট ব্যংকের কর্মকর্তা নজরুল ইসলাম জানান, সোমবার দুপুরে পৌনে একটায় বগুড়া শহরের কালিতলায় বাংলাদেশ ডেভোলপমেন্ট ব্যংকের শাখায় সে যায়। এরপর তার সাথে দেখা করে কয়েক মিনিট পর বের হয়ে আসে। একটু পর বেলাল ফোন দিয়ে জানায় তাকে মাইক্রোবাসে করে কয়েকজন যুবক তাকে অপহরণ করে নিয়ে যাচ্ছে। এরপর থেকে তার ফোন বন্ধ ছিল। পরে তাকে বিভিন্ন স্থানে খোঁজ করা হয়।

ওএফ

অপহরণ