• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

ডাক্তার দেখাবো কিন্ত মন থেকে ভরসা পাচ্ছি না: রিজভী

প্রকাশ:  ২২ জুন ২০১৮, ১৭:২৮ | আপডেট : ২২ জুন ২০১৮, ১৭:৪৯
নিজস্ব প্রতিবেদক

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে রাজধানীর কল্যানপুর এলাকায় বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদল।

শুক্রবার (২২জুন) সকালে কল্যানপুর বাসস্ট্যান্ড থেকে শুরু করে শ্যামলী অভিমুখে এ মিছিলের নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। এতে ঢাকা মহানগর পশ্চিম বিএনপি, ছাত্রদল, যুবদল ও বিভিন্ন অঙ্গসংগঠনের প্রায় শতাধিক নেতাকর্মী অংশ নেয়।

সম্পর্কিত খবর

    বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ ঝটিকা মিছিলের কথা পূর্বপশ্চিম নিশ্চিত করে বলেন, মিছিল করে আর কোথাও দাড়াইনি গাড়ীতে উঠে আবার নয়াপল্টনের কার্যলয়ে চলে আসি। এসময় তিনি বলেন, শারীরিক আবস্থা ভাল নয় বিভিন্ন সমস্যায় ভোগছি। দাঁত ব্যথাসহ নানান সমস্যা হচ্ছে । ডাক্তার দেখাবো যে এমন সুযোগ পাচ্ছি না বা মন থেকে ভরসা পাচ্ছি না ।

    গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচ বছরের কারাদণ্ডে দণ্ডিত হন বিএনপি চেয়ারপারসন। এরপর থেকে তিনি কারাগারে আছেন। খালেদা জিয়া কারাগারে যাওয়ার পর থেকে বিএনপি বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে। তবে রাজধানীতে বিএনপির রাজপথের কর্মসূচিতে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতি তেমন চোখে পড়ে না।

    খালেদা জিয়া কারাগারে যাওয়ার আগে থেকে নয়াপল্টন দলীয় কার্যালয়ে অবস্থান নেন রুহুল কবির রিজভী। সাবেক এই ছাত্রনেতা দলীয় কার্যালয়কেই নিজের আবাসস্থল বানিয়ে নিয়েছেন। এরপর থেকে সেখানেই আছেন। প্রায় প্রতিদিনই সংবাদ সম্মেলনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভিন্ন বক্তব্য দিচ্ছেন। তাকে অনেকে ‘নয়াপল্টনের স্থায়ী বাসিন্দা’ বলেও কটাক্ষ করেন।

    নয়াপল্টনে থাকা অবস্থায় এর আগেও দুই একবার দলীয় কার্যালয়ের আশপাশে সাতসকালে মিছিল করেছেন রিজভী। তবে সেই মিছিলের স্থায়িত্ব ছিল কয়েক মিনিট। পুলিশের উপস্থিতি টের পেলেই তিনি অফিসে চলে গিয়েছেন। এবার কৌশলে দলীয় কার্যালয় থেকে অনেকটা দূরে গিয়ে মিছিলে যোগ দিলেন বিএনপির এই মুখপাত্র।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close