• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিএনপিকে সাথে নিয়েই নির্বাচন করতে চাই: হাছান

প্রকাশ:  ২২ জুন ২০১৮, ১৫:৪৫
নিজস্ব প্রতিবেদক
ফাইল ছবি

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপিকে সাথে নিয়েই আগামী জাতীয় সংসদ নির্বাচন করতে চায় আওয়ামী লীগ। অথচ বিএনপি নির্বাচন থেকে পালানোর পথ খুঁজছে।

শুক্রবার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) মিলনায়তনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত ‘বঙ্গবন্ধু- বাংলাদেশ: উন্নয়নে জননেত্রী শেখ হাসিনা’ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কোনো রাজনৈতিক কারণে নয়, বরং দুর্নীতির দায়ে দণ্ডিত হয়ে কারাগারে রয়েছেন।

তিনি বলেন, ‘বিএনপি সিটি করপোরেশনের নির্বাচনগুলোত অংশগ্রহণ করছে।বিএনপিকে বাদ দিয়ে নয়, বরং আমরা বিএনপিকে সাথে নিয়েই আগামী জাতীয় সংসদ নির্বাচন করতে চাই।’

বিএনপি নির্বাচন থেকে পালানোর পথ খুঁজছে— এমন মন্তব্য করেন আওয়ামী লীগের এই নেতা বলেন, আগামী নির্বাচনে অংশ না নিলে দেশ থেকেও তাদেরকে পালাতে হতে পারে। আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে তিনি বিএনপির প্রতি আহ্বান জানান।

পরিবেশ ও বন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। মাথাপিছু আয়ের সমতাসহ উন্নয়নের অনেকগুলো সূচকেই বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর চেয়ে এগিয়ে গেছে। এসব অর্জন হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের নেতৃত্বে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সদস্য ও সংগঠনটির উপদেষ্টা ব্যারিস্টার জাকির আহমদের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।

এতে আরও বক্তব্য দেন বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সভাপতি মো. জিন্নাত আলী জিন্নাহ ও সাধারণ সম্পাদক মো. শাহাদাত হোসেন টয়েল, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

ড. হাছান মাহমুদ,জাতীয় সংসদ নির্বাচন,আওয়ামী লীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close