• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

আর্জেন্টিনা সমর্থককে কোপালো ব্রাজিল সমর্থকরা

প্রকাশ:  ১৯ জুন ২০১৮, ২২:৫৪
নরসিংদী সংবাদদাতা

নরসিংদীর শিবপুরের কারারচরে আর্জেন্টিনার সমর্থক রবিন মিয়াকে(১৬) কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষ ব্রাজিল সমর্থকরা।

সোমবার রাত ৮ টার দিকে দক্ষিণ কারারচর এলাকায় এই ঘটনা ঘটে। আহত রবিন মিয়া কারারচর মৌলভী তোফাজ্জল হোসেন উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ব্যবসা শাখার ছাত্র। সে শিবপুর উপজেলার দক্ষিণ কারারচর এলাকার ইকবাল মিয়ার ছেলে।

সম্পর্কিত খবর

    তবে এই ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

    আহত রবিনের মা আফিয়া বেগম জানায়, সোমবার বিকেলে তার ছেলে কারারচর মৌলভী তোফাজ্জল হোসেন উচ্চ বিদ্যালয়ের সমানে একটি মাঠে ফুটবল খেলতে যায়। সেখানে তার ছেলে আর্জেন্টিনার দলের হয়ে ১ গোল করে ব্রাজিল দলকে হারায়। এসময় ব্রাজিল দলের আব্দুলের সাথে এই গোল করা নিয়ে কাথা কাটাকাটি হয়। খেলা শেষে রবিন বাড়ি ফিরে এলে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে আব্দুল ও মাসুম তাকে বাড়ি থেকে ডেকে নিযে যায়। পরে রবিনকে আমাদের বাড়ির পেছনে নিয়ে ১০ থেকে ১৫ জন মিলে রবিনকে এলোপাতাড়ি পিটিয়ে এবং দুই হাতে, মাথায় ও গলায় কুপিয়ে ফেলে রেখে চলে যায়। সেখান সে কোনও রকমে প্রাণ নিয়ে বাড়িতে আসে। পরে তাকে নরসিংদী জেলা হাসপাতালে চিকিৎসা জন্য ভর্তি করা হয়। তার অবস্থা বেশি ভাল নয়। রবিনের মা এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।

    আহত রবিনের সাথে কথা বলতে গেলে গলায় কুপানোর আঘাত থাকার কারণে স্পষ্টভাবে কথা বলতে পারছিল না। অনেক কষ্টে সে আস্তে আস্তে জানায়, ফুলবল খেলায় আমি গোল করার পর আব্দুলের সাথে ঝগড়া হয়। এই কারণেই সে সহ আরও ১০ থেকে ১৫ জন আমাকে আমাদের বাড়ির পেছনে কলা ক্ষেতে নিয়ে পেটায় ও কুপিয়ে ফেলে রেখে চলে যায়।

    কারা এই ঘটনার সাথে জড়িত জানতে চাইলে সে জানায়, কোনাপাড়া এলাকার আব্দুল , মাসুম, রাকিবুল , শাহীন, বিদুন, ইউসুফ , মান্নান, খাইরুল, আরিফুল ও ওবায়দুলসহ ১০ থেকে ১৫জন সেখানে ছিল।

    রবিনের বড় ভাই রিপন মিয়া বলেন, খেলা নিয়ে এধরনের সহিংসতা কারও কাছে কাম্য নয়। যারা আমার ভাইয়ের এ অবস্থা করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

    শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবুল কালাম আজাদ বলেন, এই ঘটনায় তাদের পরিবারের পক্ষে থেকে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন। বিষয়টি তদন্ত করা হচ্ছে। আসামিদের ধরার চেষ্টা চলছে।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close