• বুধবার, ২৪ অক্টোবর ২০১৮, ৯ কার্তিক ১৪২৫
  • ||

‘ইউনাইটেড নিয়ে নিশ্চয় জামাত-বিএনপির কু-মতলব আছে’

প্রকাশ:  ১৪ জুন ২০১৮, ১৫:৪৫
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট
ফাইল ছবি

কারাবন্দী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসা কেন শুধু ইউনাইটেড হাসপাতালেই করতে হবে? এ নিয়ে অবশ্যই জামাত-বিএনপির কোনো কু-মতলব আছে বলে সন্দেহ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব আশরাফুল আলম খোকন।

বৃহস্পতিবার ফেসবুকে নিজের আইডি থেকে দেয়া এক স্ট্যাটাসে তিনি লিখেছেন,

‘বেগম জিয়ার চিকিৎসা ইউনাইটেড হসপিটালেই করতে হবে। বিএনপি নেতারা কিছুদিন ধরে এই চিৎকারই করে যাচ্ছেন। কেন ইউনাইটেড হাসপাতালই হতে হবে অন্য হসপিটালে নয় কেন - এর কোনো যুক্তি তারা দিচ্ছেন না।

প্রথমত: বেগম জিয়া একজন কারাবন্দি, তার চিকিৎসা এবং নিরাপত্তার দুইটারই দায়িত্ব সরকারের। এইখানেই বন্দি কিংবা তার লোকজনদের কোনো ইচ্ছার মূল্য নেই। কারণ চিকিৎসারত অবস্থায় বন্দির কোনো প্রকার সমস্যা হলে সবাই সরকারকেই দায়ী করবে। সুতরাং সরকারই ভালো বুঝবে কোথায় নিরাপত্তাসহ চিকিৎসা দেয়া যাবে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে না হয় বুঝলাম নামের কারণে ওনাদের সমস্যা কিন্তু সম্মিলিত সামরিক হাসপাতালে ( সিএমএইচ) সমস্যা কি। বেগম জিয়া তো সারাজীবন বিদেশে অথবা সিএমএইচেই চিকিৎসা করেছেন। তাহলে এখন সমস্যা কেন ??

চিকিৎসার মানের দিক থেকেও এখনো এই হাসপাতালগুলোকে কোনো বেসরকারি হাসপাতাল অতিক্রম করতে পারেনি।

তারা শুধুমাত্র ইউনাউটেড হাসপাতালেই বেগম জিয়ার চিকিৎসা করতে চাচ্ছেন, অন্য কোথাও নয়- এর মানে নিশ্চয়ই এইখানেও জামাত-বিএনপির কোনো কু-মতলব আছে।’ -একে

আশরাফুল আলম খোকন,খালেদা জিয়া,ইউনাইটেড হাসপাতাল