• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

‘বিএনপি-জামায়াত হাওয়া ভবন সৃষ্টি করে দেশের সম্পদ লুটপাট করেছে’

প্রকাশ:  ১২ জুন ২০১৮, ২২:৫৫
সিরাজগঞ্জ প্রতিনিধি

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘বিএনপি-জামায়াত জোট আমলে উন্নয়নের নামে হাওয়া ভবন সৃষ্টি করে দেশের সম্পদ লুটপাট করা হয়েছে। আর শেখ হাসিনার সরকার দেশের আর্থসামাজিক উন্নয়ন করে দেশে রাজনৈতিক স্থিতিশীলতা ফিরিয়ে এনেছেন। শেখ হাসিনা সফলভাবে জঙ্গি দমন করেছেন, নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ শুরু করেছেন।’

মঙ্গলবার বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার বাহুকায় যমুনা নদীর ভাঙ্গন রোধে নদী তীর সংরক্ষণ প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শনকালে ‘বিএনপি প্রায়ই বলে দেশে কোন উন্নয়ন হচ্ছে না’ সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

দেশব্যাপী মাদক বিরোধী আভিযানের কথা উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেন, গ্রাম-গঞ্জেও মাদকের ভয়াল থাবায় পারিবারিক জীবন ও সংসার তছনছ হয়ে যাচ্ছে। ইয়াবা ডনরা যুবকদের বিপথে ঠেলে দিচ্ছে। বঙ্গবন্ধু কন্যা শখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে আইন শৃঙ্খলা বাহিনীকে মাদক সেবন ও ব্যবসায়ীদের গ্রেফতারের নির্দেশ দিয়েছেন। এই অভিযানে নিরীহ মানুষ যেন হয়রানীর শিকার না হয় তার জন্য তিনি আইন শৃঙ্খলা বাহিনীকে সজাগ থাকতে হবে। এই অভিযান নিয়ে রাজনীতির কোন সুযোগ নেই।

ইফতার মাহফিলে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি, গাজি ম ম আমজাদ হোসেন মিলন এমপি, সেলিনা বেগম স্বপা এমপি, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দকিা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সিরাজুল ইসলাম খান, আবু ইউসুফ সূর্য্য, কে,এম, হোসেন আলী হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

-একে

মোহাম্মদ নাসিম
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close