• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিএনপি মাদক ব্যবসায়ীদের উস্কানি দিচ্ছে: হানিফ

প্রকাশ:  ২৬ মে ২০১৮, ১৩:৩৮ | আপডেট : ২৬ মে ২০১৮, ১৩:৫১
কুষ্টিয়া প্রতিনিধি

“ বিএনপিকে দেশের স্বার্থে মাদক নিয়ে নোংরা রাজনীতি না করার পরামর্শ দিয়ে” আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আইন-শৃঙ্খলা বাহিনী মাদক নির্মূলে কঠোর পদক্ষেপ নিয়েছে। যখন আইন-শৃঙ্খলা বাহিনীর মাদক বিরোধী অভিযানে দেশের মানুষের মধ্যে স্বস্তি এসেছে তখন বিএনপির পক্ষ থেকে উস্কানিমূলক বক্তব্যে দিয়ে মাদক ব্যবসায়ীদের উৎসাহিত করা হচ্ছে।

তিনি বলেন, বিএনপি যে দেশ ও দেশের মানুষের জন্য মঙ্গলজনক কিছু চাই না এটা আরেকবার প্রমাণিত। বিএনপির বক্তব্যে মাদক ব্যবসায়ীদের আশ্রয় দেয়ার কৌশল। এটা জাতির জন্য খুবই দু:ভাগ্যজনক।

শনিবার বেলা ১২টায় কুষ্টিয়ার নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে “সরকার মাদক বিরোধী অভিযানের নামে নির্বিচারে মানুষ হত্যা করছে” বিএনপি নেতা রুহুল কবির রিজভীর এমন বক্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

“একফোঁটা পানিরও চুক্তি হয়নি” মির্জা ফখরুলের এমর মন্তব্যের প্রেক্ষিতে হানিফ বলেন, প্রধানমন্ত্রী পৃথিবীর যে দেশেই রাষ্ট্রসফরে গিয়েছেন ফিরে এসে তিনি সাংবাদিকদের নিয়ে সংবাদ সম্মেলন করে দেশবাসিকে সব জানিয়েছেন। এজন্য তার ফিরে আসা পর্যন্ত মির্জা ফখরুলকে অপেক্ষা করতে হবে।

তিনি আরো বলেন, তাদের নেত্রী বেগম খালেদা জিয়া প্রধানমন্ত্রী থাকা অবস্থায় ভারত সফরে গিয়েছিলেন। তখন সুনির্দিষ্টভাবে এজেন্ডাই ছিল তিস্তা পানি চুক্তি নিয়ে। তিনি ফিরে আসার পর সাংবাদিকরা তিস্তা পানি চুক্তি নিয়ে প্রশ্ন করলে বলেছিলেন ও হো আমার তো মনেই নেই। এমন দায়িত্ব জ্ঞানহীন দলের নেতার মুখে এসব কথা মানায় না। এ সময় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, শিক্ষা বিষয়ক সম্পাদক রাজু আহম্মেদ, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতাসহ আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বিএনপি,মাদক,উস্কানি,হানিফ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close