• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
  • ||

মাদকের ডন যেই হোক ছাড় পাবে না: কাদের

প্রকাশ:  ২৫ মে ২০১৮, ১৪:১২ | আপডেট : ২৫ মে ২০১৮, ১৪:৩৭
নারায়ণগঞ্জ প্রতিনিধি

মাদকের ডন, গডফাদার আওয়ামীলীগ বা বিএনপির যেই হোক না কেন, কেউই ছাড় পাবেনা বলে মন্তব্য করেছেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মন্ত্রী ওবায়দুল কাদের শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় ভুলতা ফ্লাইওভার সাইড অফিসে আসন্ন ঈদ উপলক্ষ্যে যানজট নিরসন বিষয়ে করণীয় মত বিনিময় সভায় এ মন্তব্য করেন।

সম্পর্কিত খবর

    ওবায়দুল কাদের বলেন, মাদকের বিরুদ্ধে শেখ হাসিনার সরকারই প্রথম কথা বলেছেন, অন্য কোন সরকার বলেনি। তিনি জানান, মিয়ানমার রোহিঙ্গা স্রোতের মতো এদেশে ইয়াবাও এসেছে। তাই মাদকের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

    দুর্নীতি প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, আওয়ামীলীগের তিনজন এমপি দুদকের মামলায় হাজিরা দিচ্ছে। একজন মন্ত্রী পুত্র কারাগারে রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কোন অপরাধীর ছাড় নেই।

    প্রধানমন্ত্রীর ভারত সফরকে ইতিবাচক উল্লেখ করে তিনি জানান, ভারতের সাথে আমাদের যে সম্পর্ক, তাতে প্রধানমন্ত্রীর এই সফরে তিস্তা চুক্তি না হলেও এ ব্যাপারে অগ্রগতি হবার সম্ভাবনা আছে।

    বেলা সাড়ে ১০টা থেকে দুই ঘন্টাব্যাপী এ মতবিনিময় সভায় সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নারায়ণগঞ্জ, নরসিংদী, ব্রাহ্মণবাড়িয়া ও হবিগঞ্জের জেলা প্রশাসক, পুলিশ সুপার ও সড়ক যোগাযোগ বিষয়ে সংশ্লিষ্টদের নিকট থেকে মহাসড়কের সমস্যাগুলো শোনেন। মন্ত্রী এসময় তাদের নিজ নিজ দায়িত্ব যথাযথভাবে পালন করার কঠোর নির্দেশ দেন।

    মহাসড়কগুলোকে আগামী ডিসেম্বর পর্যন্ত সচল রাখার নির্দেশ দেয়ার পাশাপাশি গাড়ি থামিয়ে অর্থ আদায় না করতে ট্রাফিক পুলিশকেও সতর্ক করে দেন।

    মতবিনিময় সভায় নারায়ণগঞ্জ-১ ও ২ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এবং নজরুল ইসলাম বাবুসহ সড়ক ও জনপথ বিভাগের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close