• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

ক্ষমতায় এলে বৈষম্য কমিয়ে আনব: এরশাদ

প্রকাশ:  ২১ মে ২০১৮, ২০:০২
নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশে বৈষম্য প্রকট আকার ধারণ করেছে। প্রতিদিন ৮ থেকে ১০টা দামি গাড়ি বিক্রি হয়। আর অন্যদিকে চকবাজার ইফতারের বাজারের পাশে গরিব মানুষ খাবারের দিকে তাকিয়ে থাকে। দেশের সর্বত্রই এ বৈষম্য। আমরা ক্ষমতায় এলে বৈষম্য কমিয়ে আনব।

সোমবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে জাপা ঢাকা মহানগর দক্ষিণ অায়োজিত ইফতার মাহফিলের পূর্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, ব্যাংকে টাকা নেই। এর হিসেবও নেই। টাকাগুলো গেলো কোথায়? কে দেবে এর হিসেব! অনেকেরই বিদেশে ৪-৫ বাড়ি। অথচ দেশের মানুষ ঠিকমত খেতে পারছে না। এ বৈষম্য দূরকরণ করতে হলে জাতীয় পার্টিকে ক্ষমতায় বসাতে হবে। অার জাতীয় পার্টি ক্ষমতা নিতে প্রস্তত।

সাবেক রাষ্ট্রপতি বলেন গত ৩-৪ মাসে দেশে ৭২টি বিচার বহির্ভূত হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। অথচ প্রতিটি মানুষের ছিলো বিচার পাওয়ার অধিকার। জাতি অাজ জানতে চায় কেনো এই বিচার বহির্ভূত হত্যাকাণ্ড। আমি এ ধরনের হত্যার তীব্র নিন্দা প্রকাশ করছি।

তিনি বলেন, প্রতিটি মানুষের বিচার পাওয়ার অধিকার রয়েছে। যাদের হত্যা করা হয়েছে তারা কারা? তাদের কী অন্যায় তা কিছুই জানা গেলো না।

জাপা চেয়ারম্যান বলেন, বিশ্বের অন্যান্য দেশে রোজা এলে পণ্যের মূল্য কমে আর আমাদের দেশে বৃদ্ধি পায়। রোজায় মূল্য বাড়ানো শরিয়ত বিরোধী।

সীমান্তের শূন্যরেখায় অবস্থান নেওয়া রোহিঙ্গাদের নিয়ে দুশ্চিন্তার কথা জানিয়ে তিনি বলেন, সেখানে সাড়ে চার হাজার রোহিঙ্গা রয়েছে। তাদের মুখে কে ইফতার তুলে দেবে? তাদের দেশে ফিরিয়ে আনা হোক। তাদের নিয়ে কেউ চিন্তা করে না।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা। এতে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু। -একে

ক্ষমতা,এরশাদ,ইফতার,জাতীয় পার্টি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close