• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

আমার দেশ পত্রিকার সম্পাদকের বিরুদ্ধে মানহানির মামলা

প্রকাশ:  ১৮ মে ২০১৮, ১০:৫৯
শরীয়তপুর প্র‌তি‌নি‌ধি

পালিত কন্যা নিপাকে বিয়ে করলেন এরশাদ! শিরোনামে একটি মিথ্যা সংবাদ প্রকাশিত করার অ‌ভি‌যো‌গ এ‌নে দৈনিক আমার দেশ পত্রিকার অনলাইন ভার্স‌নের ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে ১শ’ কোটি টাকার মানহানির মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে শরীয়তপুর ‌জেলা জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট মাসুদুর রহমান ‌জেলা চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলাটি দায়ের করেন। জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের অভিযোগে মামলাটি দায়ের করা হয়।

মামলার বিবরণে প্রকাশ, ১৩ মে আমার দেশ পত্রিকার অনলাইন ভার্স‌নে ‘পালিত কন্যা নিপাকে বিয়ে করলেন এরশাদ!’ শিরোনামে একটি মিথ্যা সংবাদ প্রকাশিত হয়, যা সম্পূর্ণরূপে মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত। এরশাদ তার পালিত কন্যার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন কর‌তে ‌সেই আনুষ্ঠানিকতা উপস্থিত থেকে ক‌রে‌ছি‌লেন। কিন্তু সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিতভাবে উক্ত মিথ্যা সংবাদটি প্রকাশ ক‌রে জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদকে হেয়প্রতিপন্ন করা হয়েছে।

সম্পর্কিত খবর

    এজন্য বৃহস্পতিবার (১৭ মে) শরীয়তপুর জেলা জাতীয় পার্টির সভাপতি মাসুদুর রহমান শরীয়তপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আমাদের দেশ পত্রিকার অনলাইন ভার্স‌নের ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে ১শ’ কোটি টাকার মানহানি মামলা দায়ের করা হয়। অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নাহিদা নাসরিনের অাদালত মামলাটি আমলে নিয়ে পালং মডেল থানা পু‌লিশের ওসিকে তদন্তপূর্বক প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেন।

    এ বিষ‌য়ে মামলার বাদী ও জেলা জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোট মাসুদুর রহমান বলেন, আমাদের চেয়ারম্যান‌কে নি‌য়ে ও তার সম্মান ক্ষুণ্ন করার জন্য পালিত কন্যাকে জড়িয়ে এক‌টি মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়েছে। তাই তার বির‌ু‌দ্ধে ১শ’ কোটি টাকার মানহানির মামলা দায়ের করেছি। আদালত মামলাটি আমলে নিয়ে পু‌লিশ‌কে তদন্তের নির্দেশ দিয়েছেন।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close