• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ফেনীতে ট্রেনের ধাক্কায় কাভার্ডভ্যানের ৪ যাত্রী নিহত

প্রকাশ:  ২১ মার্চ ২০১৮, ০৯:৫৫ | আপডেট : ২১ মার্চ ২০১৮, ১৫:০৮
ফেনী প্রতিনিধি

ফেনী পৌর শহরের বারাহিপুর এলাকায় কাভার্ডভ্যানের সাথে ট্রেনের ধাক্কায় চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। বুধবার ভোর সাড়ে ৪ টার দিকে এ ঘটনা ঘটে। অপরজন হাসপাতালে নেওয়ার পর মারা গেছেন। আহত তিনজন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহত ব্যক্তিদের মধ্যে মো. হানিফ (২৮) নামের একজনের পরিচয় জানা গেছে। তাঁর বাড়ি নরসিংদী জেলায়। তারা সকলেই কাভার্ডভ্যানের যাত্রী।

রেলপুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, রেলক্রসিংয়ে ঢাকা থেকে চট্টগ্রামগামী তূর্ণা নিশিতা ট্রেনের সঙ্গে একটি কাভার্ড ভ্যানের (পিরোজপুর-ট-০২-১০৭) মুখোমুখি সংঘর্ষ হয়। ট্রেনের ধাক্কায় কাভার্ড ভ্যানটি ছিটকে পড়ে এবং উল্টে যায়। কাভার্ড ভ্যানের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এ সময় কাভার্ড ভ্যানের চালক, সহকারীসহ তিনজন ঘটনাস্থলেই মারা যান। কাভার্ড ভ্যানে থাকা অপর তিনজন আহত হন। তাঁদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে ভর্তির পর একজন মারা যান। আহত দুজনের একজন ওই হাসপাতালেই ভর্তি রয়েছেন ও অপরজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

সম্পর্কিত খবর

    ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন কাভার্ড ভ্যানের আহত শ্রমিক আনিছুর রহমান জানান, তাঁরা ঢাকা থেকে ফেনী সদর হাসপাতালের মালামাল নিয়ে যাচ্ছিলেন। তবে ট্রেন আসার সময় রেলগেট বন্ধ ছিল, নাকি খোলা ছিল, তা তিনি জানেন না।

    এদিকে সকালে রেলগেটে গিয়ে গেটম্যানকে পাওয়া যায়নি। তবে রেলপথের ২৫ নম্বর গ্যাংয়ের মেট মো. রফিককে সাময়িক দায়িত্ব পালন করতে দেখা গেছে। তিনি জানান, বারাহীপুর রেলগেটের গেটম্যান আবদুল আলিম একজন অস্থায়ী কর্মচারী। তিনি ভোরে ডিউটিতে ছিলেন কি না, তা জানেন না।

    ফেনী রেল স্টেশন মাস্টার মাহবুবুর রহমান দুর্ঘটনায় চারজন নিহতের সত্যতা নিশ্চিত করেছেন

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close