• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||

প্রধানমন্ত্রী মিথ্যাচার করছেন: মির্জা ফখরুল

প্রকাশ:  ১৯ ফেব্রুয়ারি ২০১৮, ১৯:৫৪
নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য খালেদা জিয়া কারাগারে থাকলে নির্বাচনে না আসতে পারলে নির্বাচন কারও জন্য থেমে থাকবে না এমন মন্তব্যের পরিপ্রেক্ষিতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, প্রধানমন্ত্রী তার স্বভাবসুলভ কায়দায় মিথ্যাচার করেছেন। তিনি কতগুলো কথা বলেছেন যার সঙ্গে সত্যের কোনও সম্পর্ক নেই ।

সোমবার বিএনপির চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের প্রতিক্রিয়ায় সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

সম্পর্কিত খবর

    মির্জা ফখরুল বলেন, আজকে ক্ষমতাকে কুক্ষিগত করার জন্য এক দলীয় শাসন ব্যবস্থা পাকাপোক্ত করার জন্য আওয়ামী লীগ আবার একতরফা নির্বাচন করার পাঁয়তারা ও নীলনকশা করছে। সেই নীলনকশা অনুযায়ী তারা খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে ভুয়া নথিপত্র তৈরি করে আদালতের ঘাড়ে বন্দুক চাপিয়ে তাকে দণ্ড দিয়েছেন।

    তিনি বলেন, ৫ জানুয়ারি নির্বাচনে শতকরা ৫ ভাগ মানুষও ভোট দেয়নি। ১৫৪ জন সংসদ সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। বিনা ভোটে নির্বাচিত সেই সংসদ জাতির ওপর চাপিয়ে দেওয়া হয়েছে। সংসদের প্রতি জনগণের কোনও প্রতিনিধিত্ব ও আস্থা নেই।

    ফখরুল আরো বলেন, একটা কথা পরিষ্কার করে বলতে চাই। এ ভাবে ছলচাতুরি করে দেশের মানুষের সঙ্গে প্রতারণা করে আর যাই হোক জনগণের ভালোবাসা পাওয়া যাবে না। গণতন্ত্র ও মানুষের অধিকারকে প্রতিষ্ঠা করা যাবে না। বাংলাদেশের জনগণ তাদের অধিকার সম্পর্কে অত্যন্ত সচেতন। যুগে যুগে মানুষ আন্দোলন ও সংগ্রাম করে তাদের অধিকার প্রতিষ্ঠা করেছে। এবারও মানুষ তাদের ভোটের অধিকার আদায় করবে।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close