• শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৫
  • ||

টি-টোয়েন্টিতে তামিম অনিশ্চিত

প্রকাশ:  ১৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:৪৫ | আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:৪৬
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট

ইনজুরি যেনো পিছু ছাড়ছে না বাংলাদেশ ক্রিকেট দলের। আগামীকাল থেকে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে শুরু হবে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বিশাল ব্যবধানে হার। সেই হারের রেশ না কাটতেই টেস্টে সিরিজ হাতছাড়া। সামনে এখন টি-টোয়েন্টি মিশন। ঘরের মাঠে ঘুরে দাঁড়াতে মুখিয়ে আছে টাইগাররা। তবে এরই মধ্যে বাংলাদেশ শিবিরে হানা দিয়েছে ইনজুরি। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের ইনজুরির পর এবার একই কারণে শঙ্কা দেখা দিয়েছে ওপেনার তামিম ইকবালের খেলা নিয়েও।

দলের অনুশীলনের সময় চোট পান তামিম। তা থেকে সেরে উঠতে একটু সময় লাগবে। তাই প্রথম ম্যাচে তার মাঠে নামা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। শ্রীলঙ্কার বিপক্ষে আগামীকাল থেকে শুরু হতে যাওয়া দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে তার খেলা অনিশ্চিত হয়ে পড়েছে।

বিসিবির মিডিয়া ম্যানেজার রাবেদ ইমাম জানান, তার কাফ মাসলে একটু সমস্যা রয়েছে। তবে ম্যাচ শুরুর আগ পর্যন্ত তার জন্য অপেক্ষা করা হবে।

এদিকে, টি-টোয়েন্টি সিরিজ সামনে রেখে সোমবার অনুশীলন শুরু করেছে টাইগাররা। অনুশীলনে যোগ দিয়েছেন নতুন ডাক পাওয়া পাঁচ ক্রিকেটার- মেহেদি হাসান, আফিফ হোসেন, আরিফুল হক, আবু জায়েদ রাহী ও জাকির হাসান।

সাকিবের অনুপস্থিতিতে ত্রিদেশীয় সিরিজের ট্রফি ও টেস্ট সিরিজও হারে বাংলাদেশ। টেস্টের মতো টি-টোয়েন্টিতেও বিশ্বসেরা অলরাউন্ডারের অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দিচ্ছেন মাহমুদুল্লাহ রিয়াদ। এবার ইনজুরিতে পড়লেন তামিম।

টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশ দল

তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ(অধিনায়ক), সাব্বির রহমান, আরিফুল হক, জাকির হাসান, আফিফ হোসাইন, মোহাম্মদ সাইফুদ্দিন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবু হায়দার রনি, নাজমুল ইসলাম অপু, আবু জাহেদ রাহি ও মেহেদী হাসান।

/এস কে

apps