• রবিবার, ২৭ মে ২০১৮, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৫
  • ||

বিএনপি নেতা সোহেলকে পুলিশ নিয়ে গেছে

প্রকাশ:  ০৬ ফেব্রুয়ারি ২০১৮, ১১:১৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট
বিএনপির যুগ্ম মহাসচিব হাবিবুন-নবী খান সোহেলকে পুলিশ নিয়ে গেছে বলে দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এ দাবি করেন রিজভী।

৮ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার একটি দুর্নীতি মামলার রায় ঘিরে সারা দেশেই বিএনপি নেতাদের ধরপাকড় করা হচ্ছে।

তবে এসব বিষয়ে প্রায়ই পুলিশের বক্তব্য পাওয়া যাচ্ছে না। মঙ্গলবার সকাল থেকে বিভিন্ন টেলিভিশন চ্যানেলে সোহলকে আটকের বিষয়টি জানিয়ে স্ক্রল গেলেও পুলিশের কাছ থেকে স্পষ্ট কোনো বক্তব্য পাওয়া যায়নি।

সোহেলকে আটকের খবরের সত্যতা নিশ্চিত হতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া ও পাাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মো. ইউসুফ আলীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি জেনে আপানাকে জানাচ্ছি। এরপর প্রায় এক ঘণ্টা কেটে গেলেও তিনি কিছু জানাননি। উপরন্তু তাকে তিনবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

হাইকোর্টের সামনে পুলিশের প্রিজন ভ্যানে হামলা করে আসামি ছিনতাইয়ের মামলায় সোহেলকে আটক করা হয়েছে কি না এ বিষয়ে জানতে পুলিশের রমনা জোনের ডিসি মারুফ হোসেন সরদারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমরা কাউকে গ্রেফতার করিনি।

সোহেলের বিষয়ে বেশি কিছু জানাননি তার দলের নেতা রিজভীও। তাকে পুলিশ নিয়ে গেছে- কেবল এটুকু জানিয়ে রিজভী বলেছেন, বাকিটা ব্রিফিংয়ে।

/ইউডি/