• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

লা মেরিডিয়ানের বাইরে থেকে ৪ জনকে আটক

প্রকাশ:  ০৩ ফেব্রুয়ারি ২০১৮, ১২:৫২
নিজস্ব প্রতিবেদক

বিএনপির নির্বাহী কমিটির সভা চলাকালীন হোটেল লা মেরিডিয়ানের গেটের সামনে থেকে চারজনকে আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) উত্তরের একটি দল।শনিবার সকাল সোয়া ১১টায় সাংবাদিকদের সামনে থেকে তাদের আটক করা হলেও বিষয়টি অস্বীকার করেছে ডিবি।আটকের বিষয়ে জানতে চাইলে খিলখেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. শহীদুল্লাহ বলেন, বিষয়টি আমি অবগত নই। প্রাথমিকভাবে আটককৃতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

প্রসঙ্গত, নতুন কমিটি গঠনের প্রায় ২ বছর পর ৫০২ সদস্য বিশিষ্ট বিএনপির নির্বাহী কমিটির প্রথম সভা শনিবার বেলা ১১টায় রাজধানীর বিমানবন্দর রোডের হোটেল লা মেরিডিয়ানে শুরু হয়েছে। এতে সভাপতিত্ব করছেন দলের চেয়ারপারসন খালেদা জিয়া।

সম্পর্কিত খবর

    বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান জানান, নির্বাহী কমিটির বৈঠকে দলের ৭০০ নেতা উপস্থিত আছেন। এর মধ্যে নির্বাহী কমিটির সদস্য ৫০২ জন। বৈঠকে স্থায়ী কমিটির সদস্য, চেয়ারপারসনের উপদেষ্টা, এবং দলের ৭৮টি সাংগঠনিক জেলার সভাপতি ও সাধারণ সম্পাদকরা অংশ নিচ্ছেন।

    নির্বাহী বৈঠকের দুটি অধিবেশন হবে। প্রথমটি উন্মুক্ত, দ্বিতীয় অধিবেশনটি সাংগঠনিক।

    আগামী ৮ ফেব্রুয়ারি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মামলার রায় ঘোষণাকে সামনে রেখে নির্বাহী বৈঠকটি অনুষ্ঠিত হচ্ছে। এতে সাংগঠনিক পর্বে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেবেন খালেদা জিয়া।

    এই বৈঠক ঘিরে লা মেরিডিয়ানের চারপাশে বিপুলসংখ্যক আইনশৃংখলা বাহিনীর সদস্যরা উপস্থিত আছেন। এমনকি হোটেলের ভেতরে সাদা পোশাকের সদস্যরাও উপস্থিত রয়েছেন।

    গোয়েন্দা সংস্থার একটি সূত্র জানায়, কয়েকটি গোয়েন্দা সংস্থার প্রায় শতাধিক কর্মকর্তা নির্বাহী বৈঠকটিকে ফলো করছেন।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close