• রবিবার, ২৭ মে ২০১৮, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৫
  • ||

সেই শাহীনের ৫ম বউ অনিন্দতা কাজী গ্রীণ কার্ড পেলেন

প্রকাশ:  ২৬ জানুয়ারি ২০১৮, ১৮:১১ | আপডেট : ২৬ জানুয়ারি ২০১৮, ১৮:২৯
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট
সেই শাহীন তরফদারের  ৫ম বউ হয়ে আমেরিকার গ্রীণ কার্ড পেলেন কবি নজরুল নাতনী অনিন্দিতা কাজী। গ্রীণ কার্ড  মানেই আমেরিকায় বসবাসের আইনগত বৈধতা।  অনিন্দিতা কাজী নিজেই গ্রীণ কার্ড পাওয়ার ঘোষণা দিয়েছেন। যুক্তরাষ্ট্রের নিউজার্সির বাসিন্দা এবং বহু বিবাহের জন্য সমালোচিত শাহীন তারফদারকে বিয়ে করেছিলেন গত বছরের শেষ দিকে।  এ বিয়ের কারণেই একজন অখ্যাত পরিচয়হীন শাহীন তরফদার অনিন্দিতা কাজী ও মিডিয়ার সুবাদে আলোচনায় আসেন।

বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের নাতনী অনিন্দিতা কাজী গত ২১ জানুয়ারি ভার্জিনিয়ার  এক হোটেলে  নজরুল সম্মেলনের মহরত অনুষ্ঠানে বক্তব্য প্রদানকালে বলেন, বিবাহ সূত্রে তিনি আমেরিকায় স্থায়ী ভাবে বসবাসের অনুমোদন লাভ করেছেন। তিনি গতবছর নিউজার্সী অংগরাজ্যে  বসবাসকারী শাহীন তরফদারের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। 

অনিন্দিতা কাজী তার বর্তমান স্বামীর সহযোগীতায় নজরুল ফাউন্ডেশন গড়ে তুলেন ও সকলের সহযোগিতা কামনা করেন। 

উল্লেখ্য, আমেরিকা প্রবাসীদের কাছে শাহীন তরফদারকে বিয়ে করার পরই আলোচনা সমালোচনা শুরু বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের নাতনী অনিন্দিতা কাজীকে নিয়ে।  এক নামপরিচয়হীন শাহীন তরফদার অনিন্দিতা কাজীকে বিয়ে করে রাতারাতি মিডিয়ার সুবাদে আলোচনায় আসেন। এটি অনিন্দিতা কাজীর দ্বিতীয় বিয়ে হলেও শাহীন তরফদারের বৈধভাবে পঞ্চম বিয়ে। শাহীন তরফদারের তার সাবেক দুই স্ত্রীর দায়ের করা মামলা এখনো চলছে।