• শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮, ৭ বৈশাখ ১৪২৫
  • ||
  • আর্কাইভ

ফেনীতে ২৫ হাজার পিস ইয়াবা ও দেড়কেজি হেরোইন উদ্ধার

প্রকাশ:  ১৬ এপ্রিল ২০১৮, ২০:৫৮ | আপডেট : ১৬ এপ্রিল ২০১৮, ২১:১৫
ফেনী প্রতিনিধি
প্রিন্ট

ফেনীতে ২৫ হাজার পিস ইয়াবা ও ১ হাজার ৪শ’ গ্রাম হেরোইন উদ্ধার করেছে মাদক বিরোধী টাস্কফোর্স।  সোমবার (১৬ এপ্রিল ) বিকালে শহরের পূর্ব উকিলপাড়ায় আরামবাগ সুইমিংপুলের পেছনে একটি বাড়িতে অভিযান চালিয়ে এ মাদকদ্রব্য উদ্ধার করে নির্বাহী ম্যাজিষ্ট্রেট সোহেল রানা।

টাস্কফোর্স জানায়, সোমবার দুপুরের দিকে ফেনী শহরের পূর্ব উকিল পাড়ায় মাদক বিরোধী টাস্কফোর্স অভিযান চালায়। এ সময় আরামবাগ সুইমিংপুলের পেছনে ফারুক মিয়ার বিল্ডিংয়ের দ্বিতীয় তলা থেকে ২৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ১ কেজি ৪ শ গ্রাম হেরোইন ও ২৯ পিস বিভিন্ন আগ্নেয়াস্ত্রের গুলি উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২ কোটি ৬৫ লাখ টাকা। ওই বাসায় ইয়াবা নেতা মাসুদের সহযোগী সাকিব বসবাস করে আসছিলেন। পরে টাস্কফোর্স বাড়ির মালিক পারর্ভিন বেগম (৩৫) কে আটক করে নিয়মিত মামলা দায়ের করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ পরিদর্শককে নির্দেশ দেন।

অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ জাহিদ, পরিদর্শক ইকবালুর রহমান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণের সদস্যা ও ব্যাটালিয়ান আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে ফেনী রেল স্টেশনের কুখ্যাত মাদক ব্যবসায়ী সালমা আক্তার ওরফে জুবলী (৫০) কে ৫০ পিস ইয়াবাসহ আটক করে টাস্কফোর্স সদস্যরা। পরে তাকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। অভিযানে গাজা বহনের দায়ে শাহ আলম (৩৫) ও মো. কবির হোসেনকে(১৯) কে ছয় মাস করে কারাদন্ড প্রদান করা হয়। 

নির্বাহী ম্যাজিষ্ট্রেট সোহেল রানা মাদক উদ্ধারের তথ্য নিশ্চিত করে বলেন, জেলা প্রশাসনের মাদক বিরোধী টাস্কফোর্স এর অভিযানে ফেনীতে এটি সবচে বড় মাদকের চালান।  আগামীতেও মাদককের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

ওএফ