• বুধবার, ২৪ অক্টোবর ২০১৮, ৯ কার্তিক ১৪২৫
  • ||

প্রাইম ব্যাংকের ভাইস চেয়ারম্যান মাফিজ আহমেদ-ইমরান খান

প্রকাশ:  ১১ জুন ২০১৮, ১৪:৫১
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট

আগামী দুই বছরের জন্য প্রাইম ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদ সম্প্রতি সর্বসম্মতিক্রমে মাফিজ আহমেদ ভূঁইয়া এবং ইমরান খানকে ভাইস চেয়ারম্যান নির্বাচিত করেছে। নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মাফিজ আহমেদ ভূঁইয়া প্রাইম ব্যাংকের একজন উদ্যোক্তা পরিচালক। ভূঁইয়া আইপিই টেকনোলজি লিমিটেড, শেফার্র্ড ওয়ার্ল্ড ট্রেড লিমিটেড, শেফার্র্ড কনসালট্যান্ট ও ম্যানেজমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং রিপ্রেজেনটিভ ডিরেক্টর হিসেবে সিটিজেন সিকিউরিটিজ অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডেরও চেয়ারম্যান।

শিক্ষানুরাগী ব্যক্তি হিসেবে পরিচিত ভূঁইয়া ইস্টার্ন ইউনিভার্সিটি ও সাউথ ইস্ট ইউনিভার্সিটির আজীবন সদস্য এবং অস্ট্রেলিয়ান ইন্টারন্যাশনাল স্কুলের (ইন্টারন্যাশনাল হোল্ডিংস লি.) পরিচালক। তিনি প্রাইম ব্যাংকের নির্বাহী কমিটির সদস্য এবং প্রাইম ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান। ক্রীড়াপ্রেমী ভূঁইয়া একজন সক্রিয় গলফার।

নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ইমরান খান ইতালির সেরা ব্র্যান্ড ওয়াটার পাম্প পেডরোলোর আমদানি, বিক্রয় ও বিতরণে একটি নেতৃস্থানীয় বাংলাদেশি প্রতিষ্ঠান পেডরোলো এনকে লিমিটেডের একজন পরিচালক।

তিনি পিএনএল হোল্ডিংস লিমিটেড, পিএনএল ওয়াটার ম্যানেজমেন্ট লিমিটেড, হালদা ভ্যালি টি কো. লি., হালদা ফিশারিজ লি এবং হিল প্ল্যানটেশন লিমিটেডের পরিচালক। এছাড়াও তিনি প্রিমা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী।

ইমরান খান চট্টগ্রাম ফৌজদারহাট ক্যাডেট কলেজের একজন প্রাক্তন ক্যাডেট। তিনি নর্থসাউথ ইউনিভার্সিটি থেকে মার্কেটিংয়ে স্নাতক ডিগ্রি লাভ করেছেন। তিনি চিটাগং ক্লাব, চিটাগং বোট ক্লাব, শাহীন গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবের সদস্য এবং বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সাথে সক্রিয়ভাবে জড়িত। চট্টগ্রামের সুপরিচিত এনজিও এবং দাতব্য সংস্থা লায়ন মোখলেছুর রহমান ফাউন্ডেশনের গভর্নিং বোর্ডেরও সদস্য তিনি।

ব্যাংকটির ভাইস প্রেসিডেন্ট ও জনসংযোগ প্রধান মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ওএফ

প্রাইম ব্যাংক