• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
  • ||

আর্টিসান এর ১৩ তম আউটলেট এখন বনশ্রীতে

প্রকাশ:  ১৮ নভেম্বর ২০১৮, ১৪:৩৩
পূর্বপশ্চিম ডেস্ক

ঢাকার অন্যতম আবাসিক এলাকা বনশ্রীর এফ ব্লকের ১ নম্বর সড়কে সম্প্রতি বাংলাদেশের ফ্যাশন জগতের অভিজাত ব্র্যান্ডশপ আর্টিসান এর ১৩তম আউটলেটের উদ্বোধন করেন ডিআইজি (প্রশাসন) হাবিবুর রহমান বিপিএম(বার), পিপিএম। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী ও চিত্রপরিচালক মেহের আফরোজ শাওন, উত্তরণ ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান ডাঃ ওয়াজেদ সামসুন্নাহার দিশা, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক তারকা খেলোয়াড় মোহাম্মদ আশরাফুল, পাঞ্জেরী পাবলিকেশন্স লিমিটেডের চেয়ারম্যান কামরুল হাসান শায়ক, আর্টিসান আউটফিটার্স লিমিটেড এর সন্মানিত চেয়ারম্যান অনিতা গমেজ এবং ব্যাবস্থাপনা পরিচালক আলী আহম্মেদ রাসেল, সিটি ব্যাংকের এফভিপি ও সিনিয়র ম্যানেজার মনির উদ্দিন আহমেদ, ফ্যাশন-১ এর মালিক মলয় কুমার দেবদাস, উত্তরণ ফাউন্ডেশনের কোর্ডিনেটর এম এম মাহবুব হাসান, আর্টিসানের সিওও শামিম আলম, ম্যানেজার অপারেশন মাহবুবুল হাসান অপু, লেডি এম্বাসেডর আউটলেট অপারেশন কবিতা গমেজসহ প্রমূখ।

নতুন এই শাখায় এক্সক্লুসিভ অফারে পাওয়া যাচ্ছে মেনস সুট, এক্সিকিউটিভ শার্ট, ক্যাজুয়াল শার্ট, পলো শার্ট, টি শার্টসহ জিন্স প্যান্ট, কার্গো প্যান্ট, এক্সিকিউটিভ ও ক্যাজুয়াল প্যান্ট। এছাড়াও থাকছে তরুন-তরুণী ও শিশুদের জন্য বর্ণিল ডিজাইনের দেশি বিদেশি পোশাকের সমারোহ।

সম্পর্কিত খবর

    প্রসঙ্গত, ২০০৭ সালের ৩ আগস্ট গুলশান ১ নং এর আউটলেটের মাধ্যমে যাএা শুরু করে দেশীয় হালফ্যাশন জগতের পরিচিত নাম আর্টিসান আউটফিটার্স লিমিটেড। পরবর্তীতে গুলশান-২ এ ২টি, যমুনা ফিউচার পার্কে ২টি, বনানী, বেইলি রোড, মিরপুর, ধানমন্ডি, উত্তরা, বসুন্ধরা সিটি শপিং সেন্টারসহ ঢাকার বাহিরে চট্রগ্রামে ১টি করে আউটলেট এর কার্যক্রম সফলভাবে চালিয়ে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close