• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আজকের রাশিফল

প্রকাশ:  ০৪ নভেম্বর ২০১৮, ০৮:৫৬
পূর্বপশ্চিম ডেস্ক

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃশ্চিক রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দেবসেনাপতি মঙ্গল, সর্বগ্রাসী গ্রহ রাহু ও পরমযোগী গ্রহ শনি মহারাজের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড়, তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে বাক্য প্রয়োগে সতর্ক থাকুন। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ থাকবে।

সম্পর্কিত খবর

    মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

    বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। প্রেমীযুগল সাবধানে চলুন।

    বৃষ [২১ এপ্রিল-২০ মে]

    কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। যোগ্য কর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশ গমনের পথ প্রশস্ত হবে। লটারি ফাটকা জুযা রেস শেয়ার এড়িয়ে চলুন।

    মিথুন [২১ মে-২০ জুন]

    দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। জীবন সাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

    কর্কট [২১ জুন-২০ জুলাই]

    ভাই বোনদের সঙ্গে কারণে অকারণে কলহ বিবাদের সৃষ্টি হবে। আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা শ্রেয় হবে।

    সিংহ [২১ জুলাই-২১ আগস্ট]

    ধন উপার্জনের সব পথ খুলে যাবে। দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হওয়ায় ঋণ মুক্তি শুধু নয় সঞ্চয় হবে প্রচুর। কর্মের সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব ভবিষ্যতে আত্মীয় রূপ নিতে পারে।

    কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

    মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের ঋণের বোঝা নামবে। বেগবান যান এড়িয়ে চলুন।

    তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

    টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে গোটা পরিবারে শোকের মাতাম চলতে পারে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। শত্রুরা পরাস্ত হয়ে পড়বে।

    বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

    ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। বিবাহযোগ্যদের বিবাহ কার্য সুসম্পন্ন হবে তথা ওই বিবাহে প্রচুর উপহার উপঢৌকনাদিও সমানতালে প্রাপ্ত হবেন। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। ভ্রমণ শুভ।

    ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

    কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সম্ভাব্য ক্ষেত্রে জন্মগ্রহণ করা শিশুটিকে নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। মামলা-মোকদ্দমার রায় পথে আসায় সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে।

    মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

    ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। এই সময়ে রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাতে পারে।

    কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

    অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন। চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পর থেকে বাঁচতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। অবশ্য সংকটকালে সহযোগীরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা কোনো না কোনো পুরস্কার পাবে।

    মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

    হাত বাড়ালেই সফলতা ধরা দেওয়ায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। বিবাহযোগ্যদের বিবাহ, প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে। দ্রুতগতির বাহন এড়িয়ে চলা শ্রেয় হবে।

    আজকের রাশিফল
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close