• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আজকের রাশিফল

প্রকাশ:  ১৬ অক্টোবর ২০১৮, ০৯:১৫
পূর্বপশ্চিম ডেস্ক

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ প্রেমের দেবতা শুক্রদেব বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে।

সম্পর্কিত খবর

    মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

    ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। প্রেমীযুগলের প্রেম ধন্য হবে।

    বৃষ [২১ এপ্রিল-২০ মে]

    ঘুষ উেকাচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্যসেবন ক্রয়-বিক্রয় ও অস্ত্রশস্ত্র বহন থেকে বিরত থাকুন। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা পুরস্কৃত হতে পারে।

    মিথুন [২১ মে-২০ জুন]

    বিবাহযোগ্যদের বিবাহ, প্রেমীযুগলের সুবর্ণ সুযোগ তথা সম্ভাব্যক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারসামগ্রীও সমানতালে প্রাপ্ত হবেন। অত্যাবশ্যকীয় বিদেশ সফর স্থগিত করা সমীচীন হবে।

    কর্কট [২১ জুন-২০ জুলাই]

    শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। একদিকে আয় উপার্জন কম অন্যদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। বন্ধুত্ব বিনোদন শুভ।

    সিংহ [২১ জুলাই-২১ আগস্ট]

    বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পিতা-মাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারসামগ্রীও প্রাপ্ত হবেন।

    কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

    সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। বেগবান যান বর্জনীয়।

    তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

    গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব করবে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।

    বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

    ধন উপার্জনের সব পথ খুলে যাবে। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পাওয়া টাকা আদায় ও আটকে থাকা কাজ সচল হওয়ায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্নসাধ পূরণ হবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলুন নচেৎ দণ্ডিত হতে পারেন।

    ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

    মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রী আসতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। দীর্ঘদিনের ভাঙা বন্ধুত্ব জোড়া লাগবে।

    মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

    একদিকে আয় উপার্জন কম অন্যদিকে দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে পড়বে। বাড়ির ইলেকট্র্রনিক্স সামগ্রী ও যানবাহন মেরামতে শ্রম-অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে। বন্ধু-বান্ধব, আত্মীয়-পরিজনরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

    কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

    পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস তথা অচল ব্যবসা সচল হয়ে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

    মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

    বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষার দ্বার খুলবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

    আজকের রাশিফল
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close