• বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫
  • ||

বনানীতে পিউরিটি হিজাব ওয়ার্ল্ডের বুথ

প্রকাশ:  ১৩ অক্টোবর ২০১৮, ১৬:৫৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বরাবরের মতো আবারো ফ্যাশন সচেতন নারীদের জন্য সুখবর নিয়ে এলো দেশের শীর্ষস্থানীয় অনলাইন হিজাব শপ ‘পিউরিটি হিজাব ওয়ার্ল্ড’। রাজধানীতে তাদের দ্বিতীয় একটি বুথের উদ্বোধন করা হয়েছে।শুক্রবার সন্ধ্যায় বনানীর জে কে ফরেন ব্র্যান্ডের শোরুমে জনপ্রিয় মেকআপ আর্টিস্ট আনিকা আনোয়ার কেক ও ফিতা কেটে এর উদ্বোধন করেন।এসময় পিউরিটি হিজাব ওয়ার্ল্ডের সিইও নুসরাত চৌধুরি ও জে কে ফরেন ব্র্যান্ডের স্বত্ত্বাধিকারী মারিয়া মৃত্তিক চুক্তিও স্বাক্ষর করেন।

এটি নিয়ে অনলাইন হিজাব প্রতিষ্ঠানটির দুইটি বুথ ঢাকায় চালু রয়েছে। এর আগে গত জুলাই মাসে রাজধানীর যমুনা ফিউচার পার্কের ‘এক্সক্লুসিয়া’ শপে তাদের প্রথম বুথ উদ্বোধন করা হয়।

জে কে ফরেন ব্র্যান্ডের স্বত্ত্বাধিকারী মারিয়া মৃত্তিক বলেন, ‘আমাদের শপে সবসময় দেশ-বিদেশের নামি-দামি সব ব্র্যান্ডের কসমেটিকস ও পোশাকের সমারোহ থাকে। পিউরিটির হিজাবগুলো অনলাইনে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। তাছাড়া ফ্যাশন সচেতন তরুণীদের কাছেও বেড়েছে হিজাবের গ্রহনযোগ্যতা। এখন সরাসরি তরুণীরা আমাদের বনানীর শোরুম থেকে পিউরিটি হিজাব ওয়ার্ল্ডের বিভিন্ন ডিজাইনের হিজাব বেছে নিতে পারবেন।’

পিউরিটি হিজাব ওয়ার্ল্ডের সিইও নুসরাত চৌধুরী বলেন, ‘কিছুদিন আগেও নারীরা পর্দা করার উদ্দেশ্যে কেবল হিজাব ব্যবহার করতেন। হিজাব এখন ফ্যাশন অনুষঙ্গ হিসেবে পরিচিতি পেয়েছে। অনলাইনে ব্যাপক সাড়া পেয়ে আমরা সিদ্ধান্ত নিয়েছি পিউরিটির হিজাবগুলো সহজেই ফ্যাশন সচেতন নারী ও তরুণীদের কাছে পৌছে দিতে ঢাকায় পিউরিটির বুথ ওপেন করার। এ জন্য জে কে ফরেন ব্র্যান্ডের শোরুমে পিউরিটি হিজাব ওয়ার্ল্ডের দ্বিতীয় বুথটি উদ্বোধন করা হয়েছে।’

এদিকে উদ্বোধনের পর থেকে বনানীর জে কে ফরেন ব্র্যান্ডের শোরুমটিতে হিজাবপ্রেমীদের উপচে পড়া ভিড় ছিল।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হিজাবইস্তা ফ্যাশনইস্তার প্রতিষ্ঠাতা ও পিউরিটি হিজাব ওয়ার্ল্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নামরাতা খান, যমুনা এলপি গ্যাসের চেয়ারম্যান শাকিরা নুর, ইউটিউবার পারিজাত, আঞ্জুমান তুরিন প্রমুখ।

/এস কে

apps