• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আজকের রাশিফল

প্রকাশ:  ০৬ অক্টোবর ২০১৮, ০৯:০৬
পূর্বপশ্চিম ডেস্ক

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দৈত্যকুল গুরু শুক্রাচার্য, দেব সেনাপতি মঙ্গল ও পরমযোগী গ্রহ শনি মহারাজের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্যক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শত্রুরা পরাস্ত হবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

সম্পর্কিত খবর

    শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্নসাধ পূরণ হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবার খুশির জোয়ার বইবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার আবশ্যকতা রয়েছে। ভ্রমণ শুভ।

    বৃষ [২১ এপ্রিল-২০ মে]

    দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে, তেমনি উপহার উপঢৌনাদিও সমানতালে প্রাপ্ত হবেন। দ্রুতগতির বাহন বর্জনীয়।

    মিথুন [২১ মে-২০ জুন]

    কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গের দীর্ঘদিনের কলহ-বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। ভ্রাতা-ভগ্নিদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। লৌকিকতায় প্রচুর ব্যয় হতে পারে।

    কর্কট [২১ জুন-২০ জুলাই]

    চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বন্ধু-বান্ধবদের সহযোগিতা পাবেন। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম ফুলে-ফেঁপে উঠবে। মামলা-মোকদ্দমা উৎকট-উদ্ভট ঝামেলা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। মন সুর সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে।

    সিংহ [২১ জুলাই-২১ আগস্ট]

    যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। গৃহবাড়ি ভূ-সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

    কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

    ব্যবসা-বাণিজ্যে মন্দা কর্মে হয়রানিমূলক দূর বদলি অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অবশ্য জীবনসঙ্গী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে প্রচুর সহযোগিতা পাবেন। দ্বিচক্রযান এড়িয়ে চলুন।

    তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

    পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। নিঃসন্তান দম্পতিদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ, এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন। প্রেম-রোমান্স বিনোদন শুভ।

    বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

    বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গের দীর্ঘদিনের কলহ-বিবাদের মীমাংসা হবে। মামলা-মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা।

    ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

    ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। নিত্যনতুন প্লান-প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ খুলবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। প্রেমীযুগল সাবধানে চলুন।

    মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

    শুভ অপেক্ষা অশুভ ফল বেশি ঘটতে পারে। ভ্রমণকালীন সতর্ক থাকুন, নচেৎ সব হারিয়ে ঠুঁটো জগন্নাথ হয়ে পড়তে হবে। টাকা-পয়সা যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। বন্ধুত্ব পুনরুদ্ধার হলেও দাম্পত্য জীবন টিকিয়ে রাখা কঠিন হবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে।

    কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

    বিবাহযোগ্যদের বিবাহ কার্য সুসম্পন্ন হবে। সম্ভাব্যক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। দ্রুতগতির বাহন এড়িয়ে চলা শ্রেয় হবে।

    মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

    দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষ সোচ্চার হয়ে আপনার ফসলি খেত লণ্ডভণ্ড করে দিতে পারে। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পাবে ঠিকই; কিন্তু বিক্রয় করে ঘরে তোলা কঠিন হবে। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।

    আজকের রাশিফল
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close