• মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫
  • ||

ইউরো কিডস প্রি-স্কুলের নতুন পথচলা শুরু

প্রকাশ:  ১০ জুলাই ২০১৮, ১৬:১৪
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট

গত ৭ই জুলাই শনিবার বিকাল ইউরো কিডস প্রি-স্কুলের নতুন ক্যাম্পাস বাড়ী-৩২, রোড-২৮, সেক্টর-৭ উত্তরায় অনুষ্ঠিত হলো নতুন ক্যাম্পাস উদ্বোধনী অনুষ্ঠান এবং এর পাশাপাশি ইউরো কিডস পরিবার লিটল স্কলার নামে প্রাইমারি স্কুলের যাত্রা শুরু করল। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় অর্থ প্রতিমন্ত্রী জনাব এম.এ. মান্নান।

তিনি তার বক্তব্যে স্কুলের সার্বিক সাফল্য ও কল্যাণ কামনা করেন এবং এইধরনের একটি চমৎকার উদ্যোগকে সাধুবাদ জানান। অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন গ্রীন ডেল্টা ইন্সুরেন্স কোম্পানী লিঃ এর ভাইস চেয়াম্যান শামসুরনাহার চৌধুরী এবং সফল নারী উদ্যোক্তা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর মাসুদা এম. রশিদ চৌধুরী।

এসময় স্কুলের প্রধান শিক্ষিকা মিসেস ফারজানা হোসেন তার মূল্যবান বক্তব্যে স্কুলটিকে আরো উন্নত ও প্রযুক্তি নির্ভর করে তোলার আশা ব্যক্ত করেছেন।

এছাড়াও স্কুলের প্রতিষ্ঠাতা ও কার্যনির্বাহী কর্মকর্তা মিসেস ফাহিমা ফারুক চৌধুরী তার বক্তব্যে স্কুলটি নিয়ে তার ভবিষ্যৎ স্বপ্নের কথা তুলে ধরেছেন।

এ অনুষ্ঠানে বাচ্চাদের অংশগ্রহনে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়, যেখানে স্কুলের বাচ্চারা নেচে গেয়ে অনুষ্ঠানকে আরো আকর্ষনিয় করে তোলে। এর পাশাপাশি স্কুল প্রাঙ্গনে ম্যাজিকশো, র্যাফেল ড্র, ইন্ডোর গেমস্ ও বিভিন্য ধরনের সুস্বাদু খাবারের বিশাল আয়োজন করা হয়। স্কুলের শিক্ষকবৃন্দ, অভিভাবকগন, ছাত্র ছাত্রী এবং আমন্ত্রিত অতিথীদের স্বতঃস্ফুর্ত অংশগ্রহনে বর্নিল এক আয়োজনে পূর্ণতা পায় এই উদ্বোধনী অনুষ্ঠান।

/এ আই