• মঙ্গলবার, ১৯ জুন ২০১৮, ৫ আষাঢ় ১৪২৫
  • ||
শিরোনাম

আজকের রাশিফল

প্রকাশ:  ১২ জুন ২০১৮, ১০:৫১
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট
আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ কৌশলের দেবতা বুধ, দেবগুরু বৃহস্পতি ও গ্রহমাতা চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভ ফল প্রদান করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। বিদ্যার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবেই করবে।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সম্ভাব্যক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির পথ সুগম করবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম জোড়া লাগার সম্ভাবনা।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। বন্ধু-বান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ তথা সুদূরপ্রসারী হবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা।

মিথুন [২১ মে-২০ জুন]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে কিন্তু ফল হবে না। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় বহন করবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে গোটা পরিবারে শোকের মাতম চলতে পারে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ ঋণের জালে আটকে পড়তে হবে। অবশ্য সংকটকালে বন্ধু-বান্ধব, আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা কোনো না কোনো পুরস্কার পাবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে প্রচুর উন্নতি করে চলবেন। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। বিবাহযোগ্যদের বিবাহ ও প্রেমীযুগলের মিলনের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকতে পারে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

আয় কম ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে বাক্যপ্রয়োগে সতর্ক থাকুন। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয় হবে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি ঝুঁকবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। নিঃসন্তান দম্পতিরা শুভ সংবাদ পাবেন। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। দ্রুতগতির বাহন বর্জন করা শ্রেয়।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী ও যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভ তথা ভাঙা প্রেম জোড়া লাগবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। অত্যাবশ্যকীয় বাণিজ্যিক সফর থেকে বিরত থাকা শ্রেয় হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দীর্ঘদিনের দাম্পত্য কলহবিবাদের মীমাংসা ঘটায় গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হওয়া শ্রেয় হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।