• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আজকের রাশিফল

প্রকাশ:  ৩১ মে ২০১৮, ১৩:১৩
পূর্বপশ্চিম ডেস্ক
ফাইল ছবি

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, সর্বগ্রাসী গ্রহ রাহু ও দেব সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে বৃশ্চিক রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বন্ধু-বান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে, তেমনি উপহারসামগ্রীও সমানে প্রাপ্ত হবেন।

সম্পর্কিত খবর

    মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

    দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। পিতা-মাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্নপূরণে সহায়ক হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। ভ্রমণ-বন্ধুত্ব শুভ।

    বৃষ [২১ এপ্রিল-২০ মে]

    শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। ঘুষ উেকাচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্যসেবন ক্রয়-বিক্রয় ও অস্ত্রশস্ত্র বহন থেকে বিরত থাকুন। পরিবারের কোনো বয়স্কলোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। মন সুর সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি ঝুঁকবে।

    মিথুন [২১ মে-২০ জুন]

    বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে তথা ওই বিবাহে প্রচুর উপহার উপঢৌকনাদি প্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটতে পারে।

    কর্কট [২১ জুন-২০ জুলাই]

    সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে পড়বে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। গৃহবাড়ি আসবাবপত্র ও ইলেকট্র্রনিক্স সামগ্রী মেরামতে শ্রম অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে।

    সিংহ [২১ জুলাই-২১ আগস্ট]

    শিক্ষার্থীদের মন ফেসবুক টুইটার প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি তথা অচল ব্যবসা সচল হয়ে উঠবে।

    কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

    দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হয়ে পড়বে। বাণিজ্যেক সফর লাভদায়ক তথা হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল প্রদান করবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

    তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

    ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্নপূরণে সহায়ক হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদিও সমানে প্রাপ্ত হবেন।

    বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

    চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গের দীর্ঘদিনের কলহ-বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবে তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। প্রেম-রোমান্স বিনোদান ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভকর হবে।

    ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

    মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। গৃহবাড়ি ভূ-সম্পত্তি ও যানবাহন লাভের স্বপ্নপূরণ হবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। প্রেম-রোমান্স শুভ।

    মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

    রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও বিতব্যয়ী হওয়ার আবশ্যকতা রয়েছে। পরিবারের কোনো বয়স্কলোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। শত্রুরা পরাস্ত হবে।

    কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

    ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম ফুলে-ফেঁপে উঠবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতায় দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। দ্রুতগতির বাহন বর্জন করুন।

    মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

    কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের মনে খুশির জোয়ার বইবে। সম্ভাব্যক্ষেত্রে জন্মগ্রহণ করা শিশুটিকে নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। প্রেমীযুগল সাবধান।

    /এফআইজে

    আজকের রাশিফল
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close