• রবিবার, ২২ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৫
  • ||

যেসব খাবারে শেখ হাসিনাকে আপ্যায়ন করা হয়েছে

প্রকাশ:  ১১ জুন ২০১৭, ১১:২৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার কার্যালয়ে এলে সন্দেশ, নিমকি ও মুড়ি-চানাচুরে আপ্যায়ন করেছেন দলের নেতারা।

সভানেত্রীর আগমন উপলক্ষে এক মণ সন্দেশ ও ৪০০ পিস নিমকি কেনার নির্দেশ দেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সভানেত্রীসহ কার্যালয়ে উপস্থিত নেতাদের এসব দিয়ে আপ্যায়ন করা হয়।

কার্যালয়ের এক কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন।

শনিবার বিকেলে ৪টা ২৫ মিনিটে ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দলীয় সভানেত্রীর কার্যালয়ে আগমন উপলক্ষে দলের নেতাকর্মীরা দুপুর ১টার পর থেকে কার্যালয়ে আসতে শুরু করেন। প্রধানমন্ত্রী দীর্ঘদিন পর কার্যালয়ে এসে দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি, উপদেষ্টা পরিষদ সদস্য এবং সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সঙ্গে বৈঠক করেন। একই সঙ্গে কার্যালয়ের পাশে কেনা বঙ্গবন্ধু ট্রাস্টের নামে ভবনটি ঘুরে ঘুরে দেখেন।

কার্যালয় সূত্র জানান, আওয়ামী লীগ সভানেত্রীর আগমন উপলক্ষে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দুপুরে কার্যালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাদের এক মণ সন্দেশ ও ৪০০ পিস নিমকির সঙ্গে আপ্যায়নের প্রয়োজনীয় জিনিসপত্র কিনে আনার নির্দেশ দেন। পরে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা এক মণ সন্দেশ, ৪০০ পিস নিমকি, মুড়ি, চানাচুর, পিঁয়াজ, মরিচ ও তেলসহ অন্যান্য জিনিসপত্র কিনে আনেন।