• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আজকের রাশিফল

প্রকাশ:  ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ০৯:৫৪
পূর্বপশ্চিম ডেস্ক

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মীন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বৃহস্পতি, বুদ্ধির দেবতা বুধ ও চিরকুমার গ্রহ মঙ্গলের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বিবাহযোগ্যদের বিবাহ, প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শত্রুরা পরাস্ত হবে।

সম্পর্কিত খবর

    মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

    বন্ধু-বান্ধব, আত্মীয়-পরিজনের কাছ থেকে ভরপুর সহযোগিতা প্রাপ্ত হবেন। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গে কলহ-বিবাদের মীমাংসা হবে তথা অচল ব্যবসা সচল হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। লম্বা দূরত্বের সফর বন্ধ করা সমীচীন হবে।

    বৃষ [২১ এপ্রিল-২০ মে]

    মনোবল, জনবল, অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম-যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে, তেমনি উপহার সামগ্রীও সমানে প্রাপ্ত হবেন।

    মিথুন [২১ মে-২০ জুন]

    ব্যবসা-বাণিজ্যে মন্দা, কর্মে হয়রানিমূলক দূর বদলি; অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

    কর্কট [২১ জুন-২০ জুলাই]

    টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে অপরদিকে প্রায় শেষ হওয়ায় কাজ পণ্ড হয়ে পড়তে পারে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে বাক্যপ্রয়োগে সতর্ক থাকুন। সংকটকালে বন্ধু-বান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

    সিংহ [২১ জুলাই-২১ আগস্ট]

    কর্মক্ষেত্রে সহকর্মীরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

    কন্যা [২২ আগস্ট-২২ সে্বেম্বর]

    ভাগ্যলক্ষ্মীর কৃপাবর্ষিত হবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। অচল ব্যবসা সচল, তথা মজুদ মালের দাম ফুলে-ফেঁপে উঠবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা যৎপরনাস্থি ক্ষতির আশঙ্কা রয়েছে।

    তুলা [২৩ সে্বেম্বর-২২ অক্টোবর]

    ভ্রমণকালীন সতর্ক থাকুন, নচেৎ সব হারিয়ে ঠুঁটো জগন্নাথ হয়ে পড়তে হবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে বাক্যপ্রয়োগে সতর্ক থাকুন। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে; তথা তারা কোনো কোনো পুরস্কারে ভূষিত হবে।

    বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

    গৃহবাড়িতে কোনো না কোনো অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

    ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

    দীর্ঘদিনের ভোগ্যব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ প্রশস্ত হবে। শ্রমিক কর্মচারীদের মধ্যে মতানৈক্য সৃষ্টি হওয়ায় কল-কারখানার উৎপাদন ব্যাহত হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

    মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

    বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন, স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। হারানো পিতামাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে, তেমনি উপহার উপঢৌকনাদিও সমানতালে প্রাপ্ত হবেন।

    কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

    কর্মক্ষেত্রে সহকর্মী ও ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

    মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

    ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। সন্তানদের কেরিয়ার, অধ্যয়ন, স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তা ঘুচবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close