• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আজকের রাশিফল

প্রকাশ:  ০৯ ফেব্রুয়ারি ২০১৮, ০৯:২৫
পূর্বপশ্চিম ডেস্ক

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কুম্ভ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ পরমযোগী গ্রহ শনি মহারাজ, দেব সেনাপতি মঙ্গল ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃশ্চিক রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

সম্পর্কিত খবর

    দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা শ্রেয় হবে। মামলা, মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসলেও সম্পত্তি হাতে পাওয়া কঠিন হবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। এতদসত্ত্বেও মনসুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে।

    বৃষ [২১ এপ্রিল-২০ মে]

    জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। বিবাহযোগ্যদের বিবাহ কার্য সুসম্পন্ন হবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত হয়ে থাকতে হবে।

    মিথুন [২১ মে-২০ জুন]

    জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা পাবেন। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। প্রেমীযুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেকক্ষা করবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল প্রদান করবে। দ্রুতগতির বাহন বর্জন করা শ্রেয়।

    কর্কট [২১ জুন-২০ জুলাই]

    শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশগমনের স্বপ্ন-সাধ পূরণ হবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা তাদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয় হবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে।

    সিংহ [২১ জুলাই-২১ আগস্ট]

    দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেৎ বাসাবাড়ি পাল্টানোর ঝামেলা পোহাতে হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। মন সুর সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি ঝুঁকবে।

    কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

    ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি মিলতে পারে।

    তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

    যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। গৃহসুখ বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায়পক্ষে আসার সম্ভাবনা। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। দ্রুতগতির বাহন বর্জন করুন।

    বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

    মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদিও প্রাপ্ত হবেন।

    ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

    শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। রাগজেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হওয়ার আবশ্যকতা রয়েছে। সংকটকালে বন্ধ-ুবান্ধব, সহকর্মী ও অংশীদারেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। দ্বিচক্রযান বর্জন করুন।

    মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

    পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল সম্ভাব্য ক্ষেত্রে পরিবারের ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। প্রেম-রোমান্স শুভ।

    কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

    কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। দ্বিচক্রযান বর্জনীয়।

    মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

    ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যে পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধনসম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার পথ প্রশস্ত করবে। শত্রু ও বিরোধীপক্ষরা লেজ গুটিয়ে নিতে বাধ্য হবেই হবে।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close