• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
  • ||

আজকের রাশিফল

প্রকাশ:  ০৬ ফেব্রুয়ারি ২০১৮, ০৯:৩৮
পূর্বপশ্চিম ডেস্ক

আজকের এদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কুম্ভ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শনিমহারাজ, প্রেমের দেবতা শুক্রাচার্য ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে তুলা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ প্রশস্ত হবে।

সম্পর্কিত খবর

    মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

    বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত হয়ে থাকতে হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদিও সমানতালে প্রাপ্ত হবেন।

    বৃষ [২১ এপ্রিল-২০ মে]

    শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবেন। শ্রমিক-কর্মচারী ও ড্রাইভারদের প্রতি সজাগ দৃষ্টি রাখুন। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। অবশ্য সংকটকালে সহযোগীরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। লম্বা দূরত্বের সফল আপাতত বন্ধ করা শ্রেয় হবে।

    মিথুন [২১ মে-২০ জুন]

    বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা তাদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। সন্তানদের আচরণ নিয়ে মনোবেদনার কারণ হবে।

    কর্কট [২১ জুন-২০ জুলাই]

    দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল প্রদান করবে। দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে ব্যাপদ্দেশে বিদেশ গমনের সম্ভাবনা শত্রু ও বিরোধীপক্ষরা আপনার উন্নয়ন দেখে হিংসায় ফেটে পড়বে।

    সিংহ [২১ জুলাই-২১ আগস্ট]

    গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসায় হারানো বুকের ধন বুকে ফিরতে পারে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সাবধান।

    কন্যা [২২ আগস্ট-২২ সে্বেম্বর]

    চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

    তুলা [২৩ সে্বেম্বর-২২ অক্টোবর]

    মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ তথা সুদূরপ্রসারী হবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্নসাধ পূরণ হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতি এড়িয়ে চলা শ্রেয় হবে।

    বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

    শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে গোটা পরিবারে শোকের মাতাম চলতে পারে। অবশ্য সংকটকালে বন্ধু-বান্ধব আত্মীয় পরিজনরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। দ্রুতগতির বাহন বর্জন করা শ্রেয়।

    ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

    ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে জন্মগ্রহণ করা শিশুটিকে নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা তাদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতাপ্রাপ্ত হবেন। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা।

    মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

    কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগত করবে। ব্যবসা-বাণিজ্য অংশীদারদের সঙ্গের দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করা সম্ভাবনা রয়েছে।

    কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

    দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ প্রশস্ত হবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হওয়ার সম্ভাবনা।

    মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

    ভ্রমণকালীন সতর্ক থাকুন নচেৎ চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতি খপ্পরে পড়ে যথা সর্বস্ব খোয়াতে হবে। বন্ধু-বান্ধব আত্মীয় পরিজনরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে। অপরিচিত কাউকে আশ্রয় নেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close