• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বৈশাখী টিভির ধারাবাহিক ‘শান্তিপুরীতে অশান্তি’

প্রকাশ:  ১৯ নভেম্বর ২০১৮, ১৭:৫৪ | আপডেট : ১৯ নভেম্বর ২০১৮, ১৮:৫২
বিনোদন প্রতিবেদক

বাড়ির নাম ‘শান্তিপুরী’। বাড়ির গৃহকর্তা হক সাহেব। গৃহকর্ত্রী আয়েশা হক। বিত্ত-বৈভবের কমতি নাই। পঞ্চাশ বছরের দাম্পত্য জীবন। তাঁদের ছেলে-মেয়েরা সব প্রবাসী। ‘টোনা-টুনী’র এই সংসার তো নির্ঝঞ্জাটই হওয়ার কথা ছিল। কিন্তু জীবন মানেই যে ফুলের পাশে কাঁটা আর কাঁটার পাশে ফুল! তাই সংসার জীবনে লম্বা পথ পাড়ি দিয়ে এই শেষ বেলায় তাঁদের সর্ম্পক হয়ে দাঁড়ালো সাপে-নেউলে।

সম্পর্কিত খবর

    মিস্টার হক আর মিসেস হক এখন যেন রাজনৈতিক প্রতিপক্ষের মতোই। বাড়ির অন্য লোকেরা কাহিল তাঁদের দুজনের বিবাদ মেটাতে। ভাড়াটিয়ারাও স্বামী-স্ত্রীর এই কুরুক্ষেত্র ছেড়ে পালাতে শুরু করেছে।

    হক সাহেব তার দল ভারী করতে বাড়ির একটা অংশ কিছু ব্যাচেলর ছেলের কাছে ভাড়া দিয়েছেন। একদম তার মনের মত ছেলেগুলো। সে যা বলে তাই শোনে। এদের নিয়ে হক সাহেবের বেশ ভালোই দিন কাটছে। সহধর্মিনী আয়েশা যাতে বিরক্ত হয়, তার সুখ দেখে যাতে হিংসা হয়, তাঁকে যেন শায়েস্তা করা যায়, সে জন্য হক সাহেবের নানা আয়োজন; নানান পরিকল্পনা।

    কিন্তু মিসেস হকও তো ছেড়ে কথা বলার মানুষ নন। তিনি বাড়ির একটা অংশ ভাড়া দিলেন কিছু ব্যাচেলর মেয়ের কাছে। তুখোড় সব মেয়ে।

    শুরু হয়ে গেল খেলা। মিস্টার হক বনাম মিসেস হক। চলছে প্রতিপক্ষকে ঘায়েল করার নানা রকম আয়োজন। শান্তিপুরীর শান্তি গেল টুটে। কিন্তু শুরু হল মজাদার টক-ঝাল-মিষ্টি স্বাদের এক গল্প।

    এমনই মজাদার গল্পের নাটক ‘শান্তিপুরীতে অশান্তি’ আসছে বৈশাখী টেলিভিশনের পর্দায় দর্শককে মাতাতে। মঙ্গলবার (২০ নভেম্বর) থেকে নাটকটি প্রচারিত হবে প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮ টায়।

    পথিক প্রডাকশন হাউজের প্রযোজনায়, মুক্তনীলের রচনায়, রয়েল টাইগার নিবেদিত নাটকটি পরিচালনা করেছেন সকাল আহমেদ। নাটকটির নির্বাহী প্রযোজক তুহিন বড়ুয়া।

    নাটকে অভিনয় করেছেন রহমত আলী, ওয়াহিদা মল্লিক জলি, শবনম ফারিয়া, অর্ষা, তানজিকা আমিন, কাজল সূবর্ণ, আফরান নিশো, আরমান পারভেজ মুরাদ, ইউসুফ রাসেল, অধরা, রেহেনা রাখি, হিমে হাফিজ, তুষার খান. কায়েস চৌধুরী, এস এম মোহসীন, খলিলুর রহমান কাদেরী, সাইকা আহমেদ, অনুভব মাহবুব প্রমুখ।

    /ই.কা

    শান্তিপুরীতে অশান্তি,সকাল আহমেদ,বৈশাখী টেলিভিশন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close