• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

প্রাক্তন প্রেমিকই ফাঁস করেন অভিনেত্রীর নগ্ন ছবি!

প্রকাশ:  ১৭ নভেম্বর ২০১৮, ১০:৩৩ | আপডেট : ১৭ নভেম্বর ২০১৮, ১০:৩৭
বিনোদন ডেস্ক

আবারও ব্যক্তিগত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস। কিছুদিন আগে ব্রিটিশ মডেল ও অভিনেত্রী এমি জ্যাকসন এর শিকার হয়েছিলেন। এবার বলিউড অভিনেত্রী অক্ষরা হাসানের ব্যক্তিগত ছবি লিক হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এই অভিনেত্রী হলেন কমল হাসান ও সারিকা ঠাকুরের মেয়ে।

তিনি শুধুমাত্র অন্তর্বাস পরে রয়েছেন, এমন ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল প্ল্যাটফর্মে। ছবিগুলো দেখে বোঝা যাচ্ছে সেগুলো সবই সেলফি। তিনি নিজেই ছবিগুলো তুলেছেন। তবে কীভাবে তার ব্যক্তিগত ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল তা নিয়ে ধোঁয়াশা রয়ে গেছে।

অজানা এক ব্যক্তির বিরূদ্ধে মামলা দায়ের করে মুম্বাই পুলিশ। ঘটনাটা জানার পর ভারসোভা পুলিশ ইনফরমেশন টেকনলোজি অ্যাক্টে মামলা দায়ের করে।

অভিযোগের পর পুলিশ ঘটনার তদন্ত শুরু করে। অক্ষরার এক বন্ধুকে ডেকে পাঠায় পুলিশ। তার কাছে অক্ষরার ব্যক্তিগত ছবিগুলো পাওয়া গেছে। ব্যক্তিগত ছবি ফাঁসের ঘটনায় খবরের শিরোনাম হলে সামাজিক মাধ্যমে পোস্ট দেন অক্ষরা। বলেন, অজ্ঞাত ব্যক্তি/ব্যক্তিরা এ ঘটনার জন্য দায়ী।

অক্ষরা লেখেন, সম্প্রতি আমার কিছু গোপন ছবি অন্তর্জালে ফাঁস হয়েছে। কে এটা করল, কেন এটা করল, তা আমার জানা নেই। কিন্তু আমি এটা জানি যে দুর্ভাগ্যজনক। এ ঘটনায় এক তরুণী ভিকটিম হয়েছে, কারো বিকৃত মনের আনন্দের জন্যই এটা করা হয়েছে। প্রত্যেকবারই চোখ-ধাঁধানো শিরোনাম দিয়ে অনেকে শেয়ার করেছে, এটা আমাকে খুব ভীত করে তুলেছে- হেনস্তা ও আমার অসহায়ত্বে এদের সবার অংশগ্রহণ ছিল।

তিনি বলেন, এটা খুবই বিরক্তিকর ও হতাশার, যখন পুরো জাতি হ্যাশট্যাগ মিটু আন্দোলনে জেগে উঠেছে, ঠিক তখন কিছু মানুষ এক তরুণীকে হেনস্তা করার জন্য ব্যক্তিগত ছবি জনসমক্ষে এনেছে, শুধু তাদের বিকৃত আনন্দের জন্য।

পরে মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে অক্ষরা একটি বিবৃতি দেন। বলেন, পুরো ঘটনায় ভীত হয়ে পড়েছেন তিনি। মুম্বাই পুলিশের কাছে লিখিত অভিযোগও দেন অক্ষরা।

/অ-ভি

অভিনেত্রী,নগ্ন,ছবি,বলিউড,অক্ষরা হাসান
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close