• রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৫
  • ||

মোশাররফ করিমের ‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’ আসছে

প্রকাশ:  ০৮ নভেম্বর ২০১৮, ১৪:৪৩ | আপডেট : ০৮ নভেম্বর ২০১৮, ১৫:৫৩
মাকসুদুল হক ইমু
প্রিন্ট

বর্তমান সময়ে ছোটপর্দার দর্শকদের কাছে সবথেকে জনপ্রিয় অভিনেতার নাম জানতে চাইলে যার নামটি সবার আগে আসে তার নাম মোশাররফ করিম। দক্ষতা আর সাবলীল অভিনয়ের গুণে দর্শকদের মনে জায়গা করে নিতে বেগ পেতে হয়নি এই অভিনেতার। সময়ের সাথে সাথে একের পর এক নতুন সব একক নাটক বা ধারাবাহিকে তার অভিনয় মানুষকে আকর্ষণ করেছে বারবার।

এরই ধারাবাহিকতায় যুগল নাট্য নির্মাতা এ.আর আকাশ ও রতন হাসানের পরিচালনায় ‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’ নামে একটি ধাবাহিক নাটকে ‘মকলেস’ চরিত্রে দেখা যাবে এই ভার্সেটাইল অভিনেতাকে।

অন্তর্জালে প্রকাশ পাওয়া ছবিতে দেখা গেছে মোশাররফ করিমের ‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’ নামে একটি গ্রাম্য হোম সার্ভিস ডেলিভারি ব্যবস্থা চালু করেছেন। ‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’ নাটকে মোশাররফ করিমের বাইসাইকেলে একটি বাক্সে লিখা আছে- ‘আপনার যা কিছু প্রয়োজন- প্রেম ভালোবাসা থেকে শুরু করে চিংড়ি মূলা হয়ে রকেট পর্যন্ত নির্দিষ্ট স্থানে পৌঁছে দেয়া আমাদের পবিত্র দায়িত্ব’।

সেখানে আরও উল্লেখ করা হয়েছে যে, ‘ বিঃদ্রঃ দেশের প্রচলিত আইনে নিষিদ্ধ কোন কিছু ডেলিভারি হয়না’।

ব্যাঙের ছাতা প্রোডাকশন হাউসের ব্যানারে গুণী নির্মাতা সাগর জাহানের রচনায় কমেডি ঘরানার ‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’ নাটকটিতে অভিনয় করেছেন মোশাররফ করিম, সালহা খানম নাদিয়া, নাদিয়া আহমেদ,শাহনাজ খুশী, দীপা খন্দকার, ফজলুর রহমান বাবু, আখম হাসান, প্রাণ রায়, এ্যানী খান, রোবেনা রেজা জুঁই, রিমু খন্দকার, কাদেরী, মাসুদ হারুন, ইকবাল, সাথী, রেজা, শহিদ সহ আরও অনেকে।

নির্মাতা সূত্রে জানা গেছে খুব শিগগিরই নাটকটি দেশের বেসরকারী টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচারিত হবে।

/এটিএম

apps