• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

একটা ভাল কাজের জন্য ত্যাগ স্বীকার করাটাও আনন্দের: নিরব

প্রকাশ:  ০৮ নভেম্বর ২০১৮, ১৩:৪৩
বিনোদন প্রতিবেদক

সাম্প্রতিক সময়ে দেশের জঙ্গী সংগঠনগুলোকে একের পর এক আক্রমণ করে কোণঠাসা করে ফেলেছে দেশের প্রতিরক্ষা বাহিনী। সর্বদা সজাগ থেকে দেশ ও দেশের জনগণের পাহারা দিয়ে যাচ্ছেন তারা। এমনি একসময়ে ঢালিউডে নির্মিত হচ্ছে নতুন একটি চলচ্চিত্র। নাম ‘অফিসার রিটার্নস’।

সিনেমাটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক নিরব। ছবিতে নিরবের বিপরীতে দেখা যাবে ‘অঙ্গার’ খ্যত নায়িকা জলিকে।

সম্পর্কিত খবর

    গত ১ নভেম্বর থেকে শুরু হয়েছে নিরব-জলি জুটির প্রথম ছবি ‘অফিসার রিটার্নস’র শুটিং। অন্তর্জালে প্রকাশ পাওয়া ছবিতে দেখা গেছে স্পেশাল ফোর্সের পোশাক পরিধান করে শ্যুটিং-এ অংশ নিয়েছেন নায়ক নিরব।

    ‘অফিসার রিটার্নস’ ছবিটি পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস। শ্যুটিং প্রসঙ্গে নিরব জানান, ঢাকা ও গাজীপুরে প্রথম লটে ১০ দিন শুটিংয়ের নির্ধারিত ডিউরেশন ছিল। এ লটে গাজীপুরের ভাওয়াল বনের গভীরে বেশ কিছু অ্যাকশন দৃশ্য ধারণ করা হয়। তবে প্রথম লটে নায়িকার কোনো দৃশ্যায়ন ছিল না।

    নায়ক নিরব বলেন, ‘আইনশৃঙ্খলা বাহিনীর একটি বিশেষ বাহিনী 'স্পেশাল ফোর্স'। এই বাহিনীর একজন ডেডিকেটেড অফিসার স্বাধীন মাহমুদ। যিনি অপরাধ দমনে আপসহীন। স্বাধীন মাহমুদের চরিত্রে আমি অভিনয় করেছি। এই চরিত্রে কাজের অভিজ্ঞতা দারুণ।

    তিনি আরও বলেন, ‘বেশ চ্যালেঞ্জ নিয়ে কাজ করতে হচ্ছে। বনের এতো গভীরে যেখানে মানুষজনের সচরাচর চলাচল নেই, এমন একটি সুনসান জায়গায় শুটিং হয়েছে। মাঝে মধ্যে নিজেরই ভয় লেগে যাচ্ছিল চারপাশের নিরবতায়। তাছাড়া শ্যুটিং এর একটা পর্যায়ে আমি ফাইট কতে গিয়ে আহত হই, কিন্তু তাতেও দমে যাইনি। কাজ চালিয়ে গেছি। আসলে একটা ভাল কাজের জন্য ত্যাগ স্বীকার করাটাও আনন্দের। বলা যায় খুব ভালো কাজ হয়েছে এ লটে। চমৎকার গল্পে বেশ যত্ন নিয়ে নির্মাণ করছেন পরিচালক।’

    প্রসঙ্গত, গত মে মাসে এফডিসির জহির রায়হান কালার ল্যাবে বন্ধন বিশ্বাসের ‘অফিসার রিটার্নস’ ছবির মহরত অনুষ্ঠিত হয়েছিল। নিরব-জলি ছাড়াও এই ছবিতে আরো অভিনয় করেছেন আলেক জান্ডার বো, সাদেক বাচ্চু, শক্তি খান, নিশু প্রমুখ।

    /এ আই

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close