• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

যেভাবে করা যাবে এবারের ফোক ফেস্টের রেজিস্ট্রেশন

প্রকাশ:  ০৭ নভেম্বর ২০১৮, ১৫:১৯
বিনোদন ডেস্ক

দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় লোকঙ্গীতের উৎসব 'আন্তর্জাতিক লোকসঙ্গীত উৎসব-২০১৮' বিগত বছরের মতো এবারও আয়োজিত হচ্ছে। রাজধানীর আর্মি স্টেডিয়ামে ১৫ থেকে ১৭ নভেম্বর, সন্ধ্যা ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত চলবে এ আয়োজন। যাতে বাংলাদেশসহ বিশ্বের সাত দেশের সেরা ১০৭ লোকসঙ্গীত শিল্পী সঙ্গীত পরিবেশন করবেন।

যেভাবে রেজিস্ট্রেশন করা যাবে:

সম্পর্কিত খবর

    প্রতিবারের মত এবারও দর্শকরা বিনামূল্যে শুধু অনলাইন রেজিস্ট্রেশনের মাধ্যমে অনুষ্ঠানটি সরাসরি উপভোগ করতে পারবেন। রেজিস্ট্রেশন শুরু হবে ৬ নভেম্বর থেকে। প্রতিদিন সকাল ১১টা থেকে রেজিস্ট্রেশন শুরু হবে, চলবে ৫ দিন পর্যন্ত। উৎসবস্থলের প্রবেশপথে প্রতিদিন প্রিন্টকৃত এন্ট্রি পাসটি দেখিয়ে প্রবেশ করতে হবে। এছাড়াও ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোকফেস্ট’ নামের ফেসবুকে পেজেও আয়োজনটির সকল তথ্য পাওয়া যাবে।

    আজ বিকেল ৩টা থেকে শুরু হয়েছে রেজিস্ট্রশন। চলবে ১০ নভেম্বর পর্যন্ত। প্রতিদিন বিকেল ৩টা থেকে শুরু হবে রেজিস্ট্রেশন। প্রতিদিন সীমিত সংখ্যক রেজিস্ট্রেশন করার সুযোগ পাবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

    রেজিস্ট্রেশন এর জন্য যা প্রয়োজন:

    ১) পাসপোর্ট সাইজ ছবির স্ক্যান কপি ( ২৫৬ থাকতে হবে ছবির সাইজ) ২) ন্যাশনাল আইডি/ড্রাইভিং লাইসেন্স/পাসেপোর্ট- এর স্ক্যান কপি রেজিস্ট্রেশন করতে ভিজিট করতে হবে এই dhakainternationalfolkfest.com সাইটে। এছাড়াও shohoz.com/events এবং গ্রামীণফোন গ্রাহকরা MyGP অ্যাপ এর মাধ্যমেও রেজিস্ট্রেশন করতে পারবেন।

    রেজিস্ট্রেশনজনিত যেকোনো সমস্যায় মেইল করে [email protected]16374 নম্বরে কল করে পাওয়া যাবে সমাধান।

    /এ আই

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close