• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||

‌‘জসলিনের সাথে আমার কোনও শারীরিক সম্পর্ক নেই’

প্রকাশ:  ৩০ অক্টোবর ২০১৮, ১২:৫৩ | আপডেট : ৩০ অক্টোবর ২০১৮, ১২:৫৬
বিনোদন ডেস্ক

মোস্ট কনট্রোভার্শিয়াল রিয়েলিটি শো ‘বিগ বস’ শুরু হতেই টিআরপি পড়তে শুরু করেছে অন্যান্য ধারাবাহিক এবং রিয়েলিটি শোয়ের। সিজন ১২-এর সবচেয়ে জনপ্রিয় সেলেব্রিটি অনুপ জালোটা এবং জসলিন মাথারু। তাদের ব্রেকআপ, প্যাচ আপ, জসলিনের প্রেগনেন্সি সবকিছু নিয়েই চর্চায় ছিলেন এই সেলেব্রিটি কাপেল। এখন সেসব অতীত।

সম্প্রতি বিগ বস থেকে ইভিক্টেড হয়েছেন অনুপ জালোটা। বের হতেই বোমা ফাটালেন একের পর এক। তার সঙ্গে নাকি জসলিনের কোনও সম্পর্কই ছিল না। সঙ্গীত ছাড়া তাদের মধ্যে আর কোনও সম্পর্কই নেই।

বিগ বস হাউজ থেকে বের হতেই একটি সাক্ষাৎকারে তিনি জানান, আমাদের মধ্যে শুধুমাত্র মিউজিকাল সম্পর্ক রয়েছে। কোনও ফিজিক্যাল সম্পর্ক নেই। আমি তার শিক্ষক আর ও আমার শিষ্যা। এর বেশি আর কিছুই নেই আমাদের মধ্যে। আমার পরিবারের কেউ তাকে ঠিক করে চেনে না। জসলিনের বাবা আমার ভালো বন্ধু হন। সেই সুবাদেই মাত্র পাঁচবার আমাদের বাড়িতে এসেছে জসলিন।

তিনি আরও বলেন, জসলিন নিজে যদি সবাইকে বলে থাকে যে আমরা প্রেমিক-প্রেমিকা তাহলে ও কী কারণে এমনটা বলেছে সেটা ও বিগ বস হাউজ থেকে বের হলে আমি জিজ্ঞেস করব। আমাদের দেখা সাক্ষাৎই হতো না তাহলে সম্পর্ক গড়ে উঠবে কী করে? সে আমাকে বিগ বস আসার জন্য একটু জোরজার করে। আমি প্রথমে বারণ করে দিই। তারপর জসলিনের বাবাও আমায় অনুরোধ করেন যাওয়ার জন্য। আমি তাকে খুব ভালোবাসি ঠিকই কিন্তু সেটা শুধুই গুরু-শিষ্যার স্নেহ।

তাদের বিগ বসে এন্ট্রি নেওয়ার পর থেকেই বিতর্ক উঠেছিল তুঙ্গে। ২৮ বছয় বয়সী জসলিনের সঙ্গে অনুপ জালোটার প্রেমের সম্পর্ক নিয়ে তৈরি হয়েছিল মিম, ট্রোল। তাদের সম্পর্কের ভাঙন, প্যাচ আপ এইবার প্রেগনেন্সি।

নিন্দুকদের মতে সবটাই পাব্লিসিটি স্টান্ট। এতে শোয়ের টিআরপিও আরও বাড়বে এবং অনুপ জালোটা এবং জাসলিন মাথারুকেও সকলে ভোট করবে।

/অ-ভি

জসলিন মাথারু,অনুপ জালোটা,বিগ বস,জনপ্রিয়
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close