• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নিয়ম ভাঙ্গায় কৃতি ও রশ্মিকে শাস্তি দিল ‘বিগ বস’

প্রকাশ:  ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৪৯ | আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৫৬
বিনোদন ডেস্ক

বিগ বস ১২ সিজনের প্রতিযোগীরা সপ্তাহ শেষে সলমান খানের থেকে সারপ্রাইজ পেয়ে বেশ আনন্দেই ছিল। সালমান খান জানিয়েছিলেন, প্রথম সপ্তাহে কাউকে বাড়ি থেকে বের করে দেওয়া হবে না। তবে বিগ বস তাদের জন্য কি নিয়ে অপেক্ষা করছেন তা জানতে পেরে প্রতিযোগীরা কী করে তা জানা যাবে আজকের পর্বে।

আজ রাতের পর্বে দেখা যাবে একটা পেপি গানে ঘুম ভাঙার পর প্রতিযোগীরা জানতে পারবে কে বাড়ির কি নিয়ম ভাঙ্গায়- দিনের বেলায় ঘুমানো, মাইক্রোফোন অফ করে সরিয়ে রাখা বা ইংরেজিতে কথা বলা ইত্যাদির জন্য বিগ বস কাদের জন্য কি শাস্তি বরাদ্দ করেছে। ক্লিপের একটা অংশে দেখা গেছে, কৃতি শিবাশীষকে মাইক্রোফোন পরে থাকা অবস্থায় পুলে ফেলে দিয়েছে একথা জানা সত্বেও যে বিগ বসের বাড়ির কোনও সামগ্রী ক্ষতি করায় তাকে শাস্তি দেওয়া হবে।

সম্পর্কিত খবর

    প্রতিযোগীরা তারপর বুঝতে পারবে ক্লিপটা একটা উদ্দেশ্যে চালানো হয়েছে। বিগ বস কৃতি ও রশ্মির অধিনায়কত্বের ক্ষমতা সত্বেও তাদের বাড়ি থেকে বের করার জন্য সতর্ক করবে যার ফলে তাদের মন ভেঙে যাবে। বাড়ির সদস্যরা যে কারণে ক্যাপ্টেন হতে চায় তার অন্যতম প্রধান কারণ ক্যাপ্টেন্সির সময় এক সপ্তাহ তাদের বাড়ি থেকে বের করা সম্ভব হয় না। খান বোনেরা এই কারণেই কৃতির সঙ্গে বিবাদে লিপ্ত হবে , যাকে তারা প্রথম থেকেই অপছন্দ করে এসেছে।

    আজ রাতের পর্বের একটা সেগমেন্টে দেখা যাবে বিগ বস আজ বাড়ি থেকে সদস্যদের বের করার জন্য খোলাখুলি মনোনীত করবে। প্রতিযোগীদের ছোট মোমের পুতুল (যাকে সে মনোনীত করতে চায় তার সদৃশ) তুলে গলানোর পাত্রে রেখে মনোনীত করার কারণ বলতে হবে।

    কৃতি ও রশ্মির দিনটা পুরোপুরি নষ্ট হবে না কারণ তাঁদেরকে বিশেষ ক্ষমতা দেওয়া হবে যার ফলে তারা একজন প্রতিযোগীর পরের সপ্তাহে বাড়ি থেকে বেরিয়ে যাওয়া আটকাতে পারবে।

    /এ আই

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close