• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||

মালাইকার সঙ্গে বিচ্ছেদ, জর্জিয়ার গলায় মালা দিচ্ছেন আরবাজ

প্রকাশ:  ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১১:৫৩
বিনোদন ডেস্ক

মালাইকা অরোরার সঙ্গে আরবাজ খানের সম্পর্ক? সে তো অতীত। মালাইকার সঙ্গে আরবাজ খানের বিচ্ছেদ হয়ে গিয়েছে, তাও প্রায় ২ বছর হয়ে গেল। আর এবার তাই বিচ্ছেদের দুঃখ ভুলে নতুন করে সংসার গড়তে চলেছেন সালমান খানের ভাই আরবাজ খান।

স্পটবয় ডট কম এর খবর অনুযায়ী, আগামী বছরই নাকি জর্জিয়া এন্দ্রিয়ানির সঙ্গে হৃদয় অদল বদল করে ফেলবেন আরবাজ খান। তবে কোনও ধুমধাম করে নয়, আইনিভাবেই দু’জনে বিয়ে সারবেন বলে জানা যাচ্ছে।

অর্থাৎ, আরবাজ খান এবং জর্জিয়া এন্দ্রিয়ানি ‘কোর্ট ম্যারেজ’ সারবেন বলে খবর। আরবাজ এবং জর্জিয়ার এরকম সিদ্ধান্তে কোনও আপত্তি নেই খান পরিবারের। জর্জিয়ার পরিবারও এই সিদ্ধান্তে সম্মতি জানিয়েছে।

জানা যাচ্ছে, সম্প্রতি অর্পিতা খান শর্মার বাড়িতে গণেশ উৎসবে মুখোমুখি হয়েছিলেন আরবাজ খানের প্রাক্তন স্ত্রী মালাইকা অরোরা এবং জর্জিয়া। সামনাসামনি দেখা হওয়ার পরও কেউ কারও সঙ্গে কথা বলেননি। তবে জর্জিয়ার বাবার সঙ্গে মালাইকার টুকটাক কথা হয়েছে বলে খবর। তবে গণপতি উৎসব যাতে মুম্বাইতে থেকে সেলিব্রেট করেন, তার জন্য জর্জিয়া এবং তার বাবাকে আমন্ত্রণ করেন আরবাজ খান।

সেই অনুযায়ী, বাবা-মেয়ে বেশ কিছু মুম্বাইতে থেকে গণপতি উৎসবেও অংশ নেন।

এদিকে জর্জিয়া খুব শিগগির বলিউডে ডেবিউ করবেন বলে শোনা যাচ্ছে। বেশ কয়েকটি প্রযোজক সংস্থা এ বিষয়ে জর্জিয়ার সঙ্গে কথাও বলেছে, পাশাপাশি আরবাজও জর্জিয়ার ডেবিউ নিয়ে বেশ উচ্ছ্বসিত। সবকিছু মিলিয়ে আরবাজ খান এবং জর্জিয়া এন্দ্রিয়ানির সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই বলিউডে জোর চর্চা শুরু হয়েছে।

জর্জিয়া এন্দ্রিয়ানির সঙ্গে সম্প্রতি আরবাজের ছেলে আরহানকে দেখা যায়। সঙ্গে অমৃতা অরোরাকেও। জানা যায়, জর্জিয়া, ছেলে আরহান এবং প্রিয় বন্ধু অমৃতাকে নিয়ে আরবাজ ডিনার ডেটে বেরিয়েছেন। মালাইকার সঙ্গে বিচ্ছেদ হয়ে গলেও, অমৃতা অরোরার সঙ্গে যে আরবাজের বন্ধুত্ব এখনও অটুট, তা ওই ছবি থেকেই স্পষ্ট হয়ে যায়।

অন্যদিকে আরবাজ খান এবং জর্জিয়া এন্দ্রিয়ানির সম্পর্ক নিয়ে মুখ খুলতে দেখা যায়নি মালাইকা অরোরাকে। পাশাপাশি অর্জুন কাপুরের সঙ্গে তার সম্পর্কের বাঁধন কতটা সক হয়েছে, সে বিষয়েও চুপ রয়েছেন মালাইকা অরোরা।

/অ-ভি

মালাইকা অরোরা,আরবাজ খান,বলিউড,অভিনেত্রী,অভিনেতা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close