• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

অভিনেত্রী বিন্দিয়া কবির পেলেন ‘স্টার পারফরমেন্স এ্যাওয়ার্ড’ সম্মাননা

প্রকাশ:  ১২ সেপ্টেম্বর ২০১৮, ১৮:২২
বিনোদন প্রতিবেদক

সময়টা বেশ ভালো যাচ্ছে হালের সুন্দরী নায়িকা বিন্দিয়া কবিরের। সম্প্রতি তার সাফল্যের মুকুটে যুক্ত হয়েছে আরেকটি নতুন পালক। সম্মাননা পেয়েছেন এই নায়িকা।

সোমবার (১০ সেপ্টেম্বর) রাজধানীর কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরির শওকত ওসমান মিলনায়তনে চলতি বছরের ‘স্টার পারফরমেন্স এ্যাওয়ার্ড’ সম্মাননা পেয়েছেন এই লাস্যময়ী। এটিএন বাংলার প্রধান উপদেষ্টা জিএম শামসুল হুদা এই সম্মাননা তুলে দেন বিন্দিয়ার হাতে।

সম্পর্কিত খবর

    সাফল্যের স্বীকৃতি হিসেবে এই সম্মাননা পেয়ে বিন্দিয়া কবির গণমাধ্যমকে বলেন, আমি আমার ভক্ত ও দর্শকদের কাছে অঙ্গীকার করছি আরো ভালো কাজ উপহার দেওয়ার। যে কোন সম্মাননাই ভালো কাজে উৎসাহ জাগায়। তবে এই সম্মাননার মাধ্যমে আমার দায়িত্বটা আরো বেড়ে গেছে। সবার প্রত্যাশা পূরণে নিজের সর্বোচ্চটুকু উপহার দেওয়ার লক্ষ্য থাকবে আমার।

    বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে বিন্দিয়ার নতুন ৫ টি ছবি। প্রতিটি ছবি নিয়েই বেশ আশাবাদী তিনি। এর মধ্যে ‘অগ্নিশিখা’ ছবিতে তাকে দেখা যাবে ভিন্ন লুকে। এ বিষয়ে বিন্দিয়া বলেন, ‘আমি প্রতিটি সিনেমার জন্যই অনেক পরিশ্রম করেছি। দর্শক ছবিগুলো গ্রহণ করলে আমার পরিশ্রম স্বার্থক হবে।’

    এদিকে, ‘স্টার পারফরমেন্স এ্যাওয়ার্ড’ সম্মাননা অনুষ্ঠানে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মোল্লা জালাল ও ইউনিসেফ’র শুভেচ্ছা দূত পন্ডিত সুদর্শন দাসকেও সংবর্ধনা প্রদান করা হয়।

    ইনডেক্স মিডিয়ার কর্ণধার ও রকমারি সংবাদেও সম্পাদক মন্ডলির সভাপতি জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক মুক্তকথা’র সম্পাদক কবি শাহীন রেজা, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সাবেক উপ-ব্যবস্থাপনা পরিচালক ইকবাল কবীর মোহন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক শিহাব রিফাত আলম।

    অনুষ্ঠানটির আয়োজক রকমারি সংবাদের সম্পাদক ও ইনডেক্স মিডিয়ার কর্ণধার লিপু খন্দকার জানান, ইনডেক্স মিডিয়ার আয়োজনে চলচ্চিত্র, নাটক, সংগীতসহ ৬টি বিভাগে ৩০ জনকে সম্মাননা প্রদান করা হয়েছে।

    /এ আই

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close