• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রঙিনপাতায় জাদুশিল্পী জুয়েল আইচের সঙ্গে সাংবাদিক রেজাউল হক রেজা

প্রকাশ:  ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৭:১৪
নিজস্ব প্রতিবেদক

এনটিভি’র জনপ্রিয় বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘রঙিন পাতার' এবারের পর্বে অতিথি হয়ে আসছেন বিশ্বনন্দিত জাদুশিল্পী জুয়েল আইচ এবং আনন্দ আল’র বিশেষ প্রতিনিধি সিনিয়র বিনোদন সাংবাদিক রেজাউল হক রেজা। এটি অনুষ্ঠানটির ৫৫ পর্ব। প্রচার হবে রোববার (৯ সেপ্টেম্বর) রাত ৯টায়।

অনুষ্ঠানটি প্রসঙ্গে জুয়েল আইচ জানান এনটিভির রঙিন পাতা অনুষ্ঠানটি আমি দেখেছি। এই অনুষ্ঠানের মাধ্যমে একজন শিল্পী এবং সাংবাদিকের কাজের অভিজ্ঞতা ও শোবিজের নানা বিষয় নিয়ে কথা হয়। বিষয়টি ইতিবাচক। সাংবাদিক রেজাউল হক রেজা আমার দীর্ঘদিনের পরিচিতজন। তার সাথে আমার অনেক কাজের আর গল্পের অভিজ্ঞতা আছে। আমার মনে হয় আমারে আড্ডাটা জমবে বেশ। অনুষ্ঠানে তাকে সাথে পেয়ে ভালো লেগেছে।

সম্পর্কিত খবর

    সাংবাদিক রেজাউল হক রেজা বলেন জুয়েল আইচ শুধু একজন বিশ্বনন্দিত জাদুশিল্পীই নন, দেশ, সমাজ, জাতীয় ও আর্ন্তজাতিক পর্যায়ে বিশেষ খ্যাতি রয়েছে তার। তিনি আমাদের জাতীয় সম্পদ। এমন একজন বিশিষ্ট জনের সাথে অনুষ্ঠানে কথা বলে বেশ আনন্দিত আমি। আশা করছি এ পর্বের রঙিন পাতা অনুষ্ঠানটি দর্শকরা খুব উপভোগ করবেন।

    কাজী মোহাম্মদ মোস্তফার পরিকল্পনা ও প্রযোজনায় ‘রঙিন পাতা’ অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন তৌহিদা শ্রাবণ্য। অনুষ্ঠানটি গ্রন্থনা ও গবেষনা করেছেন নাইস নূর।

    অনুষ্ঠাটির প্রযোজক কাজী মোহাম্মদ মোস্তফা জানান, দেশের খবরের কাগজগুলোতে একটি পাতা বরাদ্দ থাকে বিনোদন জগতের খবরাখবরের জন্য। এই পাতাটিকে বিনোদন পাতাও বলা হয়ে থাকে। দেশ-বিদেশের বিনোদন ুনিয়ার সব খবর প্রকাশিত হয় এসব পাতায়। তাই এই পাতাটিকে ঘিরে বিনোন জগতের বাইরেও সাধারণ পাঠকের রয়েছে ব্যাপক আগ্রহ। পত্রিকার সেই বিনোদন পাতাকে নিয়েই সাজানো হয়েছে এই অনুষ্ঠান।

    রেজাউল হক রেজা,জাদুশিল্পী জুয়েল আইচ
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close