• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আগামী প্রজন্মের কাছে আমরা গুণীদের উপস্থাপন করতে পারছি না: ঐন্দ্রিলা

প্রকাশ:  ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৫৬ | আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৫:০১
বিনোদন ডেস্ক

ঐন্দ্রিলা আহমেদ একাধারে মডেলিং, অভিনয় এবং গানও করেন। এগুলো ছাড়াও তার আরও বড় পরিচয় হলো তিনি প্রয়াত অভিনেতা বুলবুল আহমেদের মেয়ে। বাবার জন্মদিনে তিনি দাবি করেছেন, আগামী প্রজন্মের কাছে আমরা গুণীদের উপস্থাপন করতে পারছি না।

মঙ্গলবার ৪ সেপ্টেম্বর কিংবদন্তি অভিনেতা বুলবুল আহমেদের জন্মদিন। অথচ তাকে নিয়ে কোনো আয়োজন নেই ঢাকার মিডিয়াপাড়ায়। যেন বুলবুল আহমেদ বলে কেউ ছিলেনই না এই দেশের মিডিয় আঙিনায়। এই বিষয়টি বেদনা জাগিয়েছে বুলবুল আহমেদের পরিবারের সদস্যেদের।

এ প্রসঙ্গে ঐন্দ্রিলা আহমেদ বলেন, আমি এসব নিয়ে কিছু বলতে চাই না। এদেশে গুণীর কদর কমেছে। যা সত্যি হতাশার। আমরা আগামী প্রজন্মের কাছে গুণীদের উপস্থাপন করেত পারছি না। তারা অনুপ্রেরণার জন্য আদর্শ মানুষ থেকে বঞ্চিত হচ্ছে। এটা ঠিক নয়।

ঐন্দ্রিলা বলেন, একজন মহানায়ক কালে কালে জন্মায় না। এর মূল্যায়ণ করা উচিত। শুধু আমার বাবা কেন, এই দেশে আরও অনেক গুণী মানুষই উপেক্ষিত। কিছু দায়সারা আয়োজন হয়তো মাঝেমাঝে হয়ে থাকে। কিন্তু সেগুলোতে মনের পুরোপুরি শ্রদ্ধা প্রকাশিত হয় না। বুলবুল আহমেদ, নায়করাজ রাজ্জাক, আনোয়ার হোসেনরা এই দেশের চলচ্চিত্রের রাজতিলক। তাদের মূল্যায়ণ কী সঠিকভাবে করতে পারছি আমরা? আরও অনেক ব্যক্তিত্ব রয়েছেন এই আঙিনায় যাদের কথা মনেও হয় না কারো। কিন্তু তাদেরকে সঠিকভাবে তুলে ধরা খুব প্রয়োজন। তাহলে নতুরা অনেক কিছু জানবে ও শিখবে। চলচ্চিত্র ও অভিনয়ের প্রতি শ্রদ্ধাশীল হবে।

উল্লেখ্য, বাংলাদেশের মিডিয়া আঙিনায় বুলবুল আহমেদের ক্যারিয়ার ছিল বেশ উজ্জ্বল। পারিবারিক জীবনের তিনি একজন সুখী মানুষ ছিলেন। স্ত্রী ডেইজি আহমেদ আর তিন সন্তান- ঐন্দ্রিলা, তিলোত্তমা ও ছেলে শুভকে নিয়ে ছিল তার সাজানো সংসার। ২০১০ সালের ১৫ জুলাই তিনি মৃত্যুবরণ করেন।

/রবিউল

ঐন্দ্রিলা আহমেদ,বুলবুল আহমেদ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close