• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ঈদে বিটিভিতে দেখা যাবে নুসরাত ফারিয়ার নাচ

প্রকাশ:  ১৭ আগস্ট ২০১৮, ১৭:১৪
বিনোদন ডেস্ক

চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। এইতো কিছুদিন আগেই কিনেছেন নিজের পছন্দের গাড়ি। অভিনয় আর উপস্থাপনার পাশাপাশি ভালো নাচতেও পারেন তিনি। চলচ্চিত্রের গানে তার প্রমাণ পেয়েছেন দর্শক।

এবার ফারিয়ার নাচ দেখা যাবে বাংলাদেশ টেলিভিশনে। ঈদে বিটিভিতে প্রচারের অপেক্ষায় থাকা ‘আনন্দমেলা’ অনুষ্ঠানে দেখা যাবে তাঁর এই নাচ।

সম্প্রতি বাংলাদেশ টেলিভিশন স্টুডিওতে রেকর্ডিং হলো ঈগলস ড্যান্স কোম্পানির একঝাঁক নৃত্যশিল্পীদের সঙ্গে নায়িকা নুসরাত ফারিয়ার নাচ। তার নাচের কোরিওগ্রাফি করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কোরিওগ্রাফার তানজিল আলম।

আনন্দমেলায় নাচ প্রসঙ্গে ফারিয়া বলেন, ‘নাচের প্রতি অন্য এক ধরনের ভালো লাগা কাজ করে। নাচ করে মানসিক প্রশান্তিও পাই। এবার তানজিল ভাইয়ের কোরিওগ্রাফিতে আনন্দমেলার একটি সেগমেন্টে নাচলাম। দারুণ লেগেছে। পারফর্মেন্সটি দর্শকদের জন্য আমার পক্ষ থেকে ঈদের উপহার।’

তানজিল বলেন, ফারিয়া খুবই অসাধারণ একজন শিল্পী, তাকে নিয়ে কাজ করতে বরাবরই ভালো লাগে, যেকোনো আকষর্ণীয় নাচের কোরিওগ্রাফিতে পারফর্মেন্স করতে নুসরাত ফারিয়ার জুড়ি নেই। আশা করি অনুষ্ঠানটি দর্শকদের কাছে উপভোগ্য হবে।’

মাহফুজার রহমান রিপন এর নির্দেশনা ও প্রযোজনায় অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিলো নুসরাত ফারিয়া ও ঈগলস ড্যান্স কোম্পানির সদস্যবৃন্দের পরিবেশনায় চাইনিজ এবং ওয়েস্টার্ন থিমে নাচ। এছাড়াও অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন আইয়ূব বাচ্চু, শওকত আলী ইমন, বালাম, বাপ্পা মজুমদার, আঁখি আলমগীর, কোনাল, কনা এবং অন্যান্য শিল্পীবৃন্দ ।

প্রসঙ্গত, অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন ফেরদৌস এবং পূর্ণিমা । অনুষ্ঠানটি বিটিভিতে ঈদের দিন রাত ১০ টার ইংরেজী সংবাদের পর প্রচার হবে।

/এ আই

নুসরাত ফারিয়া
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close