• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আমি গুজবে কান দেই না: অালিয়া ভাট

প্রকাশ:  ১৬ আগস্ট ২০১৮, ১০:২৮
বিনোদন ডেস্ক

এই মুহূর্তে বলিউড পাড়ার সবচেয়ে মুখরোচর খবর হচ্ছে আলিয়া ভাট ও রণবীর কাপুরের প্রেম। যে খবর অজানা নয় কারোই। মুখে সম্পর্কের কথা স্বীকার না করলেও দু’জনের হাবভাবই বলে দিচ্ছে, আলিয়া-রণবীর ডেট করছেন। আলিয়া সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলে তার সৌজন্যে রণবীরের নাম থাকে।

কিন্তু এদিকে আলিয়া আর ক্যাটরিনার যে বন্ধুত্ব আগে ছিল, সেখানে নাকি চিড় ধরেছে। রণবীরের সঙ্গে সম্পর্ক তৈরি হওয়ার পর আলিয়াকে হ্যাংআউট করতে দেখা যায়নি ক্যাটরিনার সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় কেউ কারও ছবিতে লাইক, কমেন্টও করছেন না।

মুম্বাইয়ের এক অনুষ্ঠানে আলিয়াকে জিজ্ঞেস করা হলে তিনি বিষয়টা অস্বীকার করে বলেন, সোশ্যাল মিডিয়ায় ছবি লাইক করা বা না-করা দিয়ে আমরা বন্ধুত্ব মাপি না। এইটুকুই বলতে পারি, অল ওয়েল উইথ ক্যাটরিনা।

রণবীরকে নিয়েও আলিয়াকে জিজ্ঞেস করা হয়। স্বভাবসিদ্ধ ঢঙে নায়িকার জবাব, এই মুহূর্তে ব্যক্তিগত জীবন এবং কাজের দিক থেকে খুব ভালো জায়গায় আছি। আর গুজবে আমি কান দিই না। যতক্ষণ না কেউ আমার বাথরুমে ঢুকে পড়ছে, পাত্তা দিই না! আমাকে নিয়ে লেখা হয় মানে আমি লেখার যোগ্য। তাই না?

প্রেমিকের সঙ্গে অভিনয় করার অভিজ্ঞতা কেমন? প্রশ্নের গুগলি সামলে আলিয়া বলেন, অভিনেত্রী হিসেবে সব রকম পরিস্থিতিতে কাজ করতে অভ্যস্ত। ক্যামেরা চালু হয়ে গেলে আমার সামনে রোগা, মোটা, লম্বা, বেঁটে যে-ই থাকুক না কেন, আমার কাজে কোনও হেরফের হয় না। মন খুব খারাপ থাকলেও সেটে গিয়ে নেচেছি।

কাজ হোক কী সম্পর্ক- আলিয়া এখন শিরোনামে। ‘ব্রহ্মাস্ত্র’, ‘গুল্লী বয়’, ‘কলঙ্ক’, ‘তখত’ পরপর ছবি তার হাতে।

/অ-ভি

অালিয়া ভাট,গুজব,কান,বলিউড,অভিনেত্রী,রণবীর কাপুর,প্রেম
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close