• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

প্রিয়াঙ্কা চোপড়ার ২০১৭ সালের আয় কত জানেন?

প্রকাশ:  ১৪ আগস্ট ২০১৮, ১৯:১৪
বিনোদন ডেস্ক

সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করবেন অথচ মনমতো পারিশ্রমিক পাবেন না, তা কখনও মেনে নেবেন না। ‘ভারত’-এ পারিশ্রমিক নিয়ে টানাপোড়েনের জেরেই শেষ পর্যন্ত সেখান থেকে সরে যান প্রিয়াঙ্কা।

শোনা যায়, ‘ভারত’-এর জন্য প্রিয়াঙ্কাকে ৬.৫ ওটির চেক ধরানো হয়। ১২ কোটিতে পিগির সঙ্গে টিম ‘ভারত’-এর রফা হলেও, শেষ পর্যন্ত নির্দিষ্ট অঙ্কের পারিশ্রমিক হাতে পাননি। আর সেই কারণেই ‘ভারত’ থেকে সরে যান প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু, সালমন খানের সিনেমা থেকে সরে গেলেও, প্রিয়াঙ্কার আয়ে কিন্তু কোনও ভাটা পড়েনি।

সম্পর্কিত খবর

    একদিকে যখন বলিউডের ‘দ্যা স্কাই ইস পিঙ্ক’-এর স্বাক্ষর করেছেন প্রিয়াঙ্কা, সেই সময় আবার হলিউডে ‘কাওবয় নিনজা ভাইকিং’-এও অভিনয় করছেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু, এ তো গেল চলতি বছরের কথা। গত বছর অর্থাত ২০১৭ সালে প্রিয়াঙ্কা চোপড়ার আয় কত জানেন?

    ফোর্বস-এর খবর অনুযায়ী, ২০১৭ সালে প্রিয়াঙ্কা চোপড়ার মোট রোজগার ছিল ৭৭ কোটি। আয়করের হিসেব মিটিয়ে শেষে পর্যন্ত ৫৬ কোটি ঘরে তোলেন পিগি চপস।

    এদিকে মার্কিন রকস্টার নিক জোনাসের সঙ্গে বাগদান পর্ব সারা হয়ে গেলেও, বিষয়টি নিয়ে অফিসিয়ালি কিছু জানাননি পিগি। শোনা যাচ্ছে, আগামী ১৮ অগাস্ট নিক জোনাসের সঙ্গে সম্পর্কের কথা অফিসিয়ালি জানাবেন প্রিয়াঙ্কা চোপড়া। ওইদিন প্রিয়াঙ্কা চোপড়ার নিউ ইয়র্কের বাড়িতে একটি ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ওই অনুষ্ঠানে নিকের বাড়ির লোকজন হাজির থাকবেন। এবং ওই অনুষ্ঠানেই নিক জোনাসের সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে আনবেন প্রিয়াঙ্কা চোপড়া।

    প্রিয়াঙ্কা যতই বিষয়টি নিয়ে লুকোচুরি করুন না কেন, নিক জোনাস কিন্তু প্রকাশ্যেই বলে ফেলেছেন সব কথা। সম্প্রতি নিকের বাগদান নিয়ে তাঁকে শুভেচ্ছা জানান সাংবাদিকরা। পাপারাত্জির প্রশ্নের উত্তরে তাঁদের পাল্টা ধন্যবাদও জানান মার্কিন রকস্টার।

    সম্প্রতি নিক জোনাসকে নিয়ে মুম্বাইতে আসেন প্রিয়াঙ্কা চোপড়া। মুম্বাইতে নিকের সঙ্গে মা মধু চোপড়ার আলাপ করানোর পর তাঁরা গোয়ায় চলে যান। গোয়া থেকে ছুটি কাটিয়ে আম্বানিদের ছেলের এনগেজমেন্ট পার্টিতে হাজির হয়ে মার্কিন মুলুকে উড়ে যান নিক-পিগি। তবে, মুম্বাইতে এসে চোপড়া বাড়ির অন্য আত্মীয়দের সবার সঙ্গে পরিচয় হয়নি। সেই কারণেই নিক জোনাস আরও একবার ভারতে আসতে চান বলে জানিয়েছেন। কিন্তু, কবে মার্কিন পপস্টার ভারতে আসবেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

    /এ আই

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close