• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

ঈদের আরও তিন ছবি সেন্সরে

প্রকাশ:  ১৪ আগস্ট ২০১৮, ১৮:০৩ | আপডেট : ১৪ আগস্ট ২০১৮, ১৮:৩০
বিনোদন ডেস্ক

আসন্ন ঈদ উল আযহায় বড় পর্দায় ছবির মুক্তি নিয়ে শুরু হয়েছে তোড়জোড়। মুক্তির মিছিলে আছে বেশকিছু ছবি। ছবি মুক্তি দিতে প্রস্তুতি নিচ্ছেন চলচ্চিত্র প্রযোজকেরা। এরইমধ্যে সোমবার চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা পড়েছে দুই ছবি ‘ক্যাপ্টেন খান’ ও ‘মনে রেখো’।

এ বিষয়ে শাপলা মিডিয়ার কর্ণধার জানান, সোমবার দুপুরে সেন্সরে জমা পড়েছে ছবিটি। সেন্সর ছাড়পত্র পেলেই ঈদে নিশ্চিত মুক্তি পাবে ক্যাপ্টেন খান। এরই মধ্যে ছবির হল বুকিং শুরু হয়েছে এবং প্রায় ১০০ হল চূড়ান্ত হয়েছে।

সম্পর্কিত খবর

    অন্যদিকে ‘মনে রেখো’ ছবিটি প্রযোজনা করছে হার্টবিট প্রডাকশন। ছবিটির প্রযোজক তাপসী ফারুক জানান, চলতি সপ্তাহেই সেন্সর ছাড়পত্র পাবে ‘মনে রেখো’। আর ছাড়পত্র পেলেই ছবিটি ঈদে মুক্তি পাবে। এই ঈদেই ছবিটি মুক্তি দিতে চাই।ছবির মান খুব ভালো। দর্শক ঈদে এমন ছবি দেখে আনন্দ পাবে।

    ‘ক্যাপ্টেন খান’ ছবিতে অভিনয় করেছেন চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব খান ও শবনম বুবলী। এবার ঈদে শাকিব-বুবলী জুটির এই একটি মাত্র ছবি আসছে। ‘মনে রেখো’ ছবিতে অভিনয় করেছেন কলকাতার নায়ক বনি সেনগুপ্ত ও বাংলাদেশের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি।

    ঈদে মুক্তিপ্রাপ্ত এই দুটি ছবিই নির্মাণ করেছেন নির্মাতা ওয়াজেদ আলী সুমন।

    আগামী ১৬ আগষ্ট বৃহস্পতিবার সেন্সরে ‘মাতাল’ ছবিটি সেন্সরে জমা দেওয়া হবে বলে জানিয়েছেন নির্মাতা শাহীন সুমন। সাইমন-অধরা অভিনীত এই সিনেমাটিও আছে ঈদে মুক্তির মিছিলে। এরই মধ্যে মাতালের ফাস্ট লুক প্রকাশিত হয়েছে।

    ক্যাপ্টেন খান, মনে রেখ ও মাতাল ছাড়াও আরও দুইটি ছবি আছে মুক্তির মিছিলে। এরমধ্যে গেল মার্চ মাসে সেন্সর ছাড় পেয়েছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ ছবিটি। এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন সাইমন ও মাহি। অন্যদিকে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘বেপরোয়া’ সিনেমাটিও ঈদে মুক্তি পাওয়ার কথা। শিগগিরই বাকী কাজ শেষ করে ছবিটি সেন্সরে জমা দেবেন বলে জানিয়েছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।

    /এ আই

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close