• রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫
  • ||

পুরনো প্রেমিকের সঙ্গে ‘ঘনিষ্ঠ’ রাইমা (ভিডিও)

প্রকাশ:  ১৪ আগস্ট ২০১৮, ১৫:৫৮
বিনোদন ডেস্ক
প্রিন্ট

‘বং কানেকশন’, ‘বাস্তু-শাপ’ এর পর ফের একবার ‘রিইউনিয়ন’ হচ্ছে পরমব্রত ও রাইমা জুটির। ছবির নামও ‘রিইউনিয়ন’। সম্পর্ক, বন্ধুত্বের রিইউনিয়নের গল্পই বলবে এই ছবিটি।

ইতিমধ্যেই ছবিটির শ্যুটিং প্রায় শেষের পথেই। লামাহাটার পর কলকাতাতেও হয়েছে ‘রিইউনিয়ন’ এর শ্যুটিং। পরিচালক মুরারি এম রক্ষিতের পরিচালনায় তৈরি হচ্ছে এই ছবিটি। এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে পরমব্রত ও রাইমাকে। এই ছবিতে রাইমার চরিত্রের নাম মণিদীপা। আর পরমব্রত হবে রাইমার ‘ব্যাচ মেট’।

ছবির গল্পে দেখা যাবে, ১৯৯৫-২০০০ সালের মধ্যে কলকাতা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করা ৩-৪ জন ছেলের একটি গ্রুপ। তাদের মধ্যে একটি ছেলে আবার অন্যদের থেকে একটু বড়। এরা প্রায় সকলেই বিভিন্ন মধ্যবিত্ত পরিবার থেকে উঠে আসা। তাই প্রত্যেকেই কমবেশি কিছু আদর্শে বিশ্বাসী। দীর্ঘ ২০ বছর পর তারা রিইউনিয়ন এর পরিকল্পনা করে। যে রিইউনিয়নে তাঁদের পুরনো বিশ্ববিদ্যালয়ের হস্টেল, রাজনৈতিক পরিস্থিতি, বিভিন্ন মজার নানান ধরনের ঘটনা আলোচনায় উঠে আসে। এই আলোচনাই তাঁদের সকলকেই নস্টালজিক করে তোলে।

যদিও এই রিউনিয়নে সকলেই তাদের এক পুরনো ব্যাচমেটের অনুপস্থিতি উপলব্ধি করে। এসবের মাঝেই বিশেষ রিইউনিয়ন ট্রিপে দার্জিলিঙের এক গ্রামে তারা খুঁজে পায় তাদের সেই পুরনো সিনিয়ার ব্যাচ মেটকে। আর এই পুরনো সিনিয়ার ব্যাচ মেটের চরিত্রেই দেখা যাবে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে।

ছবিতে দেখা যাবে দার্জিলিংয়ে ঘুরতে গিয়ে বদলে যাবে সেই পুরনো ব্যাচমেট পরমব্রতর জীবন। পাহাড়ি গ্রামের উন্নয়নের কাজে ব্যস্ত হয়ে পড়েন পরমব্রত। আর তার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়বে মণিদীপা অর্থাৎ রাইমা।

এই ছবিতে পরমব্রতর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাবে রাইমাকে। পরমব্রতর সঙ্গে তার নাকি একটি চুম্বনের দৃশ্যও রয়েছে ছবিতে। যদিও এই দৃশ্যটির জন্য পরিচালকের সঙ্গে নাকি তিনি সহমত ছিলেন না বলেও জানিয়েছেন রাইমা।

তবে এই প্রথম নয়, এর আগে বহু ছবিতে পরমব্রতর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গেছে অভিনেত্রীকে। কৌশিক গাঙ্গুলির ‘বাস্তুশাপ’ ছবিতেও পরমব্রতর ঠোঁটে ঠোঁট রাখতে দেখা গেছে রাইমাকে। মাছ মিষ্টি অ্যান্ড মোর ছবিতেও পরমব্রতর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন রাইমা।

প্রসঙ্গত, কয়েকবছর আগে পরমব্রতর সঙ্গে রাইমার রিয়েললাইফেও প্রেমের খবরে সরগরম ছিল টালিউড। যদিও পরবর্তীকালে সে সম্পর্ক অবশ্য ভেঙে যায়।

তবে ‘রিইউনিয়ন’ ছবিতে পরমব্রত-রাইমার রসায়ন কতটা জমে ওঠে সেটা সেপ্টেম্বরে ছবি মুক্তির পরই বোঝা যাবে। অন্যান্য চরিত্রে অভিনয় করবেন- ইন্দ্রাশিষ রায়, সায়নী ঘোষ, সমদর্শী দত্ত, অনিন্দ পুলক বন্দ্যোপাধ্যায়, অনিন্দিতা বোস, সৌরভ দাস, ভারত কল, সব্যসাচী চক্রবর্তীর মত অভিনেতারা।

/অ-ভি

ঘনিষ্ঠ,পরমব্রত,রাইমা,জুটি,অভিনেত্রী